১ ডিসেম্বর, ২০১৫ ১২:০০

পর্ণতারকা জুটির প্রেম ভাঙলো ধর্ষণের অভিযোগে

অনলাইন ডেস্ক

পর্ণতারকা জুটির প্রেম ভাঙলো ধর্ষণের অভিযোগে

দু'জনই পর্ণো ছবির অভিনেতা। ক্যামেরার সামনে তাদের মধ্যে শারীরিক সম্পর্ক হয়েছে অনেকবার। তবে পেশাদার জগতের বাইরে এ জুটির মধ্যে তৈরি হয়েছিল প্রেমের সম্পর্ক। সেই ঘনিষ্ঠতাই শেষ হল তিক্ত বিচ্ছেদে। তাও ধর্ষণের অভিযোগে। প্রেমিক জেমস ডিন-এর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুললেন স্টোয়া তায়িপ।

রবিবার টুইটারে স্টোয়া তায়িপ জানিয়েছেন, বারণ করা সত্ত্বেও শনিবার রাতে তাঁর শ্লীলতাহানি করেন জেমস। এতে তিনি ভীষণ ক্ষুব্ধ।

প্রেমিকের বেশধারী ধর্ষককে যে তিনি কোনও দিন ক্ষমা করতে পারবেন না, সেই কথাও ঘোষণা করেছেন স্টোয়া। পাশাপাশি 'ফেমিনিস্ট' হিসেবে জনপ্রিয় জেমস যে আসলে এক মুখোশধারী এবং তাঁর স্তুতি শুনলে ঘৃণাবোধ হয়, তা জানাতেও কসুর করেননি।

রবিবারের পর থেকে অবশ্য টুইটার হ্যান্ডেল থেকে উধাও হয়েছেন স্টোয়া। জানিয়েছেন, আগামী ১৭ ডিসেম্বর পর্যন্ত অনুপস্থিত থাকলেও ফেসবুক, টুইটার ও মোবাইল মেসেজ তাঁর নজরেই থাকবে। এদিকে স্টোয়ার মন্তব্য সমর্থন করেছেন জেমস-এর আরেক প্রাক্তন প্রেমিকা জোয়ানা এঞ্জেল। তিনিও নাকি এমন ঘটনার শিকার হয়েছিলেন।

পর পর দু'টি টুইটে স্টোয়া অভিযোগ করেন, 'জেমস ডিন আমায় চেপে ধরে ধর্ষণ করে। আমি চীত্‍কার করে প্রতিবাদ করতে থাকি, ওকে থামতে বলি, গালাগালও দিই। কিন্তু কোনও কথাতেই কাজ হয়নি।' একই সঙ্গে আরেক টুইটে তাঁর মন্তব্য, 'একজন ধর্ষককে লোকে যখন নারীবাদী বলে পুজো করে, দেখে আমার গা গুলিয়ে ওঠে।'

অন্য দিকে রবিবার প্রেমিকার অভিযোগ টুইটারে ছড়িয়ে পড়ার পর পাল্টা বক্তব্য পোস্ট করেছেন জেমস ডিন। তাঁর দাবি, সমস্ত অভিযোগ মিথ্যা এবং বদনাম ছড়ানোর উদ্দেশ্যেই তৈরি। ভক্তদের এই সমস্ত ভুয়ো অভিযোগে প্রভাবিত হতে নিষেধ করেছেন তিনি।

বিডি-প্রতিদিন/০১ ডিসেম্বর ২০১৫/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর