শিরোনাম
১০ জানুয়ারি, ২০১৬ ১৭:৫৮

ঘুষি দিয়ে রোগী মেরে ফেললো ডাক্তার! (ভিডিও)

অনলাইন ডেস্ক

ঘুষি দিয়ে রোগী মেরে ফেললো ডাক্তার! (ভিডিও)

ক্ষেপে গিয়ে ঘুষি দিয়ে রোগীকে মেরেই ফেললো এক রাশিয়ান ডাক্তার। রাশিয়ার দক্ষিণাঞ্চলের শহর বেলগোরড- এর এই ঘটনাটি দেশটির রাষ্ট্রীয় টেলিভিশনে বারবার প্রচার করা হয়। এরপরই ঘটনার সিসিটিভি ফুটেজ ইউটিউবে ভাইরাল হয়ে যায়।

ভিডিওতে দেখা যায়, একজন রোগীর স্বাস্থ্য পরীক্ষা করছেন এক নার্স। এরমধ্যে এক ডাক্তার এসে রুমে ঢোকেন। সুগঠিত শরীরের ওই ডাক্তার রোগীকে টেনে তুলে জিজ্ঞাসা করেন, ''নার্সের শরীর স্পর্শ করেছিস কেন?'' এই বলে তাকে রুম থেকে ধাক্কা দিয়ে বের করে দেয়। এরপর ওই রোগী ফের রুমে ঢুকলে তাকে ও তার সঙ্গীকে মারতে শুরু করেন ডাক্তার। এক পর্যায়ে রোগী নিচে পড়ে গেলে উপর্যুপরি ঘুষি ও লাথি মারতে থাকেন।

এক পর্যায়ে জ্ঞান হারিয়ে নিস্তেজ হয়ে যায় ওই রোগী। তখন ওই ডাক্তার তাকে অনেকক্ষণ ধরে জ্ঞান ফেরানোর চেষ্টা করেন। যোগ দেন অন্য ডাক্তাররাও। কিন্তু জ্ঞান আর ফেরেনি।

এ নিয়ে গঠিত তদন্ত কমিটি তাদের কাজ শুরু করেছে। গতকাল ৯ জানুয়ারি কমিটি জানায়, ঘটনাটি ঘটে গত ২৯ ডিসেম্বর। কমিটির একজন জানান, ওই রোগী 'এক নার্সকে লাথি মারলে' ডাক্তার এসে রোগীকে ঘুষি মারেন। মৃত্যুর কারণ হিসেবে জানানো হয়েছে, শক্ত ফ্লোরের সঙ্গে মাথার পেছনে আঘাত লাগায় ওই রোগীর মৃত্যু হয়েছে।
তদন্ত কমিটি জানিয়েছে, ওই ডাক্তার দায়িত্বে অবহেলার কারণে রোগীর মৃত্যুর জন্য দায়ী আর এজন্য তার দুই বছরের জেল হতে পারে।

ভিডিও:

সূত্র: মেইল অনলাইন

বিডি-প্রতিদিন/১০ জানুয়ারি ২০১৬/ এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর