২১ জানুয়ারি, ২০১৬ ১৬:২৩

নিজের নগ্ন ছবি বিক্রি করে গ্রেফতার কিশোরী

অনলাইন ডেস্ক

নিজের নগ্ন ছবি বিক্রি করে গ্রেফতার কিশোরী

প্রতীকী ছবি

অনলাইনে নিজের নগ্ন ছবি ও ভিডিও বিক্রি করে পুলিশের হাতে গ্রেফতার হলেন মিশিগানের এক কিশোরী। তবে দারিদ্রের কারণে, নাকি শুধু খেয়ালের বশে সে এই কাজ করেছে তা নিয়ে দ্বিধায় পুলিশ। কারণ ওই মেয়ের মা নিজেই পুলিশের কাছে গিয়ে মেয়ের কীর্তির কথা জানান।

পুলিশের ধারণা, মেয়েটি হয়ত সবার অজান্তে মাদকাসক্ত হয়ে পড়েছিল। আর মাদকের টাকা জোগাড় করতেই সে অভিনব এই পন্থা বেছে নেয়।

পুলিশ জেনেছে, বছর পনেরোর ওই কিশোরী ধরা পড়ার আগে হাজার ডলারেরও বেশি আয় করে ফেলেছিল নিজের নগ্ন ছবি ও ভিডিও বিক্রি করে। একটি ওয়েব অ্যাপের মাধ্যমে অন্তত কুড়িটি লেনদেন করেছে সে। ছদ্মনাম নিয়েছিল 'ইয়োর ফেভারিট বানবান'।

নিজের ছবি দিয়ে 'সেলিং স্টাফ' লিখে বিজ্ঞাপন দিত ওই কিশোরী। পুরুষরা যোগাযোগ করলে বলে দিত, অর্থের বিনিময়ে নগ্ন ছবি এবং ভিডিও পাঠাবে সে। পাঠাত ভিডিও ক্লিপিংসও। ইন্টারনেটের মাধ্যমে চলে আসত অর্থ। তবে কোথাও এই কিশোরী নিজের মুখ দেখাত না।

তবে শেষ পর্যন্ত মায়ের থেকে আড়ালে রাখতে পারেনি নিজের কীর্তি। মেয়েকে সঠিক পথে আনতে তিনি পুলিশের দ্বারস্থ হন। এতে হিতে বিপরীত হয়ে যায়। 'শিশু-পর্ন' আইনে গ্রেফতার করা হয় কিশোরীকে। এজন্য হয়ত তাকে কিছুদিন শিশু সংশোধনাগারে থাকতে হতে পারে।

বিডি-প্রতিদিন/২১ জানুয়ারি ২০১৬/ এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর