২৬ জানুয়ারি, ২০১৬ ১০:৩৪

বউ ফেলে ৬০ মাইল গেল ভুলোমনা স্বামী!

অনলাইন ডেস্ক

বউ ফেলে ৬০ মাইল গেল ভুলোমনা স্বামী!

স্ত্রীকে সঙ্গে নিয়ে ছুটি কাটাতে আর্জেন্টিনা থেকে ব্রাজিল যাচ্ছিলেন ওয়াল্টার। সঙ্গে ছিল ১৪ বছরের ছেলে। পথে জ্বালানি নিতে পেট্রলপাম্পে থামতে হয়। গাড়িতে তেল ভরার পর ওয়াল্টার গিয়েছিলেন শৌচাগারে। ফিরে এসে আর খেয়াল করেননি পিছনের সিটে স্ত্রী ক্লদিয়া নেই। যখন বিষয়টা নজরে আসলো তখন গাড়ি চালিয়ে চলে এসেছেন ৬০ মাইল।

৬০ মাইল আগে যে পেট্রলপাম্প থেকে তিনি গাড়িতে জ্বালানি ভরেছিলেন, সেখানেই গাড়ি থেকে একবার নেমেছিলেন তার স্ত্রী। এরপর তেল তোলার খেয়ালে, স্ত্রীর কথা আর মনেই ছিল না। কুকিস কিনতে ক্লদিয়া যে গাড়ি থেকে নেমেছেন, তা তিনি জানতেনও না।

গাড়ির সামনের সিটে ওয়াল্টারের ছেলেনি তখন আপন মনে মোবাইলে গেম খেলে যাচ্ছিল। ছেলেকে নিয়ে গাড়িতে স্টার্ট দিয়ে পেট্রলপাম্প ছেড়ে গাড়ি বেরিয়ে যায়। ক্লদিয়া এসে দেখে গাড়ি নেই। এরপর স্বামীর মোবাইলে ফোন করার চেষ্টা চালিয়ে যেতে থাকে। কিন্তু দুর্বল সিগনালের কারণে কিছুতেই সংযোগ করতে পারেননি। বাধ্য হয়ে লোকাল পুলিশের শরণাপন্ন হন ক্লদিয়া। সেখানেই স্বামীর ফেরার অপেক্ষায় থাকেন। এক ঘণ্টা পর থানায় আসেন তাঁর স্বামী।

ব্রাজিলের পাসো ফানডো'র এক পুলিশ অফিসার জানান, স্বামী ফিরে আসার পর প্রচণ্ড ক্ষিপ্ত হন ওই নারী। রাগের মাথায় গাড়িতে এক লাথিও মারেন।

বিডি-প্রতিদিন/২৬ জানুয়ারি ২০১৬/ এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর