২৯ জানুয়ারি, ২০১৬ ০৯:৩১

কিশোর ছাত্রের সঙ্গে যৌন সম্পর্ক, গ্রেফতার শিক্ষিকা

অনলাইন ডেস্ক

কিশোর ছাত্রের সঙ্গে যৌন সম্পর্ক, গ্রেফতার শিক্ষিকা

ছাত্রের সঙ্গে যৌন সম্পর্ক গড়ায় গ্রেফতার জুলিয়ান লাফাবে

যুক্তরাষ্ট্রের নেভাদা অঙ্গরাজ্যের লাস ভেগাসে কিশোর ছাত্রের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করায় পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন একজন স্কুল শিক্ষিকা। জুলিয়ান লাফাবে নামের পঁচিশ বছর বয়সী এ শিক্ষিকা যৌন উত্তেজনাকর ১৩ হাজার ক্ষুদে বার্তা পাঠিয়েছেন তার এক ছাত্রের মুঠোফোনে।

লাস ভেগাসের ভ্যালি হাই স্কুলের শিক্ষিকা জুলিয়ান বিবাহিতা। ১৬ বছর বয়সী ওই ছাত্রের পড়াশোনায় বিশেষ তত্ত্বাবধানের প্রয়োজন হওয়ায় দায়ভার পড়ে তার ওপর। সুযোগটি কাজে লাগান তিনি অনৈতিক সম্পর্ক গড়তে। বয়সে ৯ বছরের ছোট অপ্রাপ্তবয়স্ক ছাত্রের সঙ্গে যৌন সম্পর্ক গড়ে তোলেন ২৫ বছরের জুলিয়ান। এ বিষয়টি ধরা পড়ে একজন নজরদারির চোখে। বিষয়টি হাতেনাতে ধরার পর তাকে তুলে দেওয়া হয় পুলিশের হাতে।

ধরা পড়ার পর জানা যায়, জুলিয়ান ওই ছাত্রকে ১৩ হাজার উত্তেজনা সৃষ্টিকারী এসএমএস পাঠায়। আর এভাবেই ওই ছাত্রকে তার প্রতি দুর্বল করে তোলে। ওই ছাত্র ও জুলিয়ান প্রতিদিন একান্তে অনেকটা সময় কাটাতো। গত শনিবার এ ঘটনা জানাজানি হওয়ার পর জুলিয়ানকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়। বর্তমানে জামিনে রয়েছেন জুলিয়ান, তবে আগামী মার্চে আদালতে তার হাজিরা দেবার কথা রয়েছে। সূত্র: বাংলা প্রেস।

বিডি-প্রতিদিন/২৯ জানুয়ারি ২০১৬/ এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর