৯ ফেব্রুয়ারি, ২০১৬ ২৩:২৭

বাবার যৌন লালসার এক রোমহর্ষক কাহিনী

অনলাইন ডেস্ক

বাবার যৌন লালসার এক রোমহর্ষক কাহিনী

বাবার সঙ্গে দেখা করার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন। ২০ বছর পর বাবা-মেয়ের দেখা হবে বলে কথা! কিন্তু সেই বাবাই যে তাঁকে ধর্ষণ করবে স্বপ্নেও ভাবতে পারেননি। সেটাই হলো অস্ট্রেলিয়ার নাগরিক ক্রিস্টিনা রাকার (ছদ্মনাম) জীবনে। এ ঘটনার পর ৩৮ বছর বয়সী ওই নারী তাঁর বাবার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনেন।

ঘটনাটি ঠিক কী?

ওই নারী জানিয়েছেন ছোটবেলা থেকে তিনি কখনও বাবাকে দেখেননি। তাই বাবাকে দেখার খুব ইচ্ছে ছিল তার। আর এই ইচ্ছা থেকেই বাবার খোঁজ শুরু। অস্ট্রেলিয়ার এ প্রান্ত থেকে সে প্রান্ত ছুটে বেড়িয়েছেন বাবার খোঁজে। অবশেষে দীর্ঘ ২০ বছরের অক্লান্তিক প্রচেষ্টায় তাঁর বাবার খোঁজ পান কুইন্সল্যান্ডে। এত বছর পর বাবাকে খুঁজে পাওয়ার আনন্দ ধরে রাখতে পারেননি তিনি। বাবার সঙ্গে যোগাযোগ করে তাঁকে বাড়িতে আমন্ত্রণ জানান। তিনি আরও জানান, বাবা কেমন মানুষ ছিলেন সে সম্পর্কে তিনি আগে শুনেছিলেন পরিবারের সদস্যদের থেকে। মানুষ হিসাবে তাঁর বাবা খুব একটা সুবিধার ছিলেন না। কিন্তু সেই সব ভুলে বাবাকে কাছে পাওয়ার জন্য ব্যাকুল ছিলেন তিনি। তাই বাবাকে নিজের বাড়িতে ডাকেন। ক্রিস্টিনা সে দিন বাড়িতে একাই ছিলেন। তাঁর স্বামী কাজের জন্য সে সময় বাড়ির বাইরে ছিলেন।

ক্রিস্টিনা আদালতে বলেন, “আমাকে দেখেই বাবা খুব খুশি হন। তাঁকে আলিঙ্গন করতে বলেন। আমার ঘাড়ে চুম্বন করেন। তার পর জোরে চেপে ধরেন।” তিনি আরও বলেন, বাবাকে ছিটকে ফেলে দিই। কিন্তু তিনি আমাকে জোর করে ধর্ষণ করেন। আর বলতে থাকেন সারাজীবনের জন্য তোমাকে ভালবাসব।”

তাঁর আরও অভিযোগ, বাবার পূর্বের কর্মকাণ্ডের কথা মাথায় রেখেই বাধা দিতে সাহস পাননি। কারণ তিনি ভয় পেয়ে গিয়েছিলেন বাবা যদি তাঁর কোনো ক্ষতি করে দেন!

বিষয়টি পরে স্বামীকে জানান ওই নারী। তার পরই পুলিশে অভিযোগ দায়ের করা হয়। গ্রেফতার করা হয় ক্রিস্টিনার বাবাকে। অবশ্য পুলিশি জিজ্ঞাসাবাদে অন্য কথা বলছে তার বাবা। ক্রিস্টিনার বাবা জানিয়েছেন, “মেয়েই আমার সঙ্গে সঙ্গম করতে চেয়েছিল। ভয় পেয়েছিলাম মেয়েকে আবার হারিয়ে ফেলব না তো? তাই আমি ওর প্রস্তাবে রাজি হয়ে গিয়েছিলাম।”  

বিডি-প্রতিদিন/০৯ ফেব্রুয়ারি, ২১০৬/মাহবুব

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর