১১ ফেব্রুয়ারি, ২০১৬ ১৬:১৪

'২ ফুট ৮ ইঞ্চির স্বামীকে নিয়ে আমি ভীষণ সুখি'

অনলাইন ডেস্ক

'২ ফুট ৮ ইঞ্চির স্বামীকে নিয়ে আমি ভীষণ সুখি'

ফেসবুকে পরিচয়। তারপর প্রেম। এবং বিয়ে। শুনে মনে হতে পারে এটা খুবই সাদামাটা ঘটনা। এমনটা তো কতোই ঘটছে। কিন্তু পুরুষটি যদি ২ ফুট ৮ ইঞ্চির আর তার স্ত্রীর উচ্চতা সাড়ে পাঁচ ফুট হয়, তাহলে নিশ্চয়ই জোর ধাক্কা লাগে? কেননা আমাদের চিন্তাচেতনা চেনা পরিচিত, গতে বাঁধা প্রেম কাহিনীর কিছুটা ব্যতিক্রম হলেই বিষয়টাতে অতিমাত্রায় আগ্রহী হয়ে ওঠে। 

সিন স্টিফেনসন আর মিন্ডি নিস। এই দম্পতির উথাল-পাথাল ভালবাসায় কখনই বাধা হয়নি সিনের উচ্চতা। ২ ফুট ৮ ইঞ্চিটা তাদের কাছে একটা পরিসংখ্যান মাত্র। ২০০৯ সালে ফেসবুকে এক মিউচুয়াল বন্ধুর মাধ্যমে পরিচয়। বিয়ে করেন ২০১২ সালে। কিন্তু তারপরেই সৃষ্টি হয় যন্ত্রণাকর পরিস্থিতির। প্রতিবেশি, স্বজন, বন্ধুদের অনেকেই বলতে শুরু করেন, সিনের নাকি যৌন সক্ষমতা নেই। মিন্ডি নাকি সিনের সঙ্গে সুখী নন! কিছুদিনের মধ্যে এই ফিসফিসানি ঢুকে পড়ে সোশ্যাল মিডিয়ায়। 

একপর্যায়ে ধৈর্য্য হারালেন দম্পতি। ফেসবুকে স্বদর্পে ঘোষণা করলেন, ‘‘আমি সিনকে ভালবাসি। আমার দেখা অন্যতম সেক্সি পুরুষ সিন। আমাদের দাম্পত্য জীবন ভীষণ সুখের, যৌনতায় ভরপুর।’’  অপরদিকে সিনের মন্তব্য, ‘‘আমি একজন ছোট মানুষ, কিন্তু বাঁচি বড় করে।’’ 

১৮ বছর বয়সে ভয়াবহ দুর্ঘটনায় সিনের শরীরের বিভিন্ন অংশের ২০০টির মত হাড় ভেঙে যায়। তো সে যাইহোক, সব ব্যঙ্গ আর জল্পনাকে তুড়ি মেরে উড়িয়ে দিয়ে বিয়ের চার বছর পার করে দিলেন সিন-মিন্ডি।তোদের দুজনের আছে পরস্পরের জন্য বুকভরা ভালোবাসা আর মমতা। সুন্দরভাবে বেঁচে থাকার জন্য এরচে' বেশি আর কিছু লাগে কি?


বিডি-প্রতিদিন/ ১১ ফেব্রুয়ারি, ২০১৬/ রশিদা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর