২৪ মে, ২০১৬ ২৩:৫৬

প্রেমিকার সঙ্গে সময় কাটালে খরচ দেবে বয়ফ্রেন্ড!

অনলাইন ডেস্ক

প্রেমিকার সঙ্গে সময় কাটালে খরচ দেবে বয়ফ্রেন্ড!

ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে সুন্দরী প্রেমিকার সঙ্গে কেউ সময় কাটাতে চাইলে যাবতীয় খরচ দেবে ওই তরুণীর বয়ফ্রেন্ড! ফেসবুকে সেই বয়ফ্রেন্ড নিজেই এই প্রতিশ্রুতি দিয়েছেন।

ব্যাপারটা আপাতদৃষ্টিতে যতটা মজাদার মনে হচ্ছে বস্তুত তা মোটেই নয়। বরং গোটা বিষয়টির নেপথ্যে রয়েছে এক মর্মান্তিক দুর্ঘটনা। ছবিতে যে নারীকে দেখা যাচ্ছে তাঁর নাম জো স্ক্যাফার-জেনেট। কয়েক মাস আগে একটি ১০ ফুট গভীর পরিখায় পড়ে গিয়ে গুরুতর জখম হন তিনি। তাঁর ফিউমার (উরুর হাড়) ভেঙে যায়। অপারেশন করে তিনটি স্ক্রু-এর সাহায্যে তাঁর ভেঙে যাওয়া হাড়কে ঠিক করতে হয়। কিন্তু এখনও তিনি হাঁটতে পারছেন না। বেশ কয়েক মাসের ফিজিওথেরাপি প্রয়োজন তাঁর। কিন্তু কোনও স্পেশাইলাইজড ফিজিওথেরাপি সেন্টারে জো-কে রেখে চিকিৎসা করাতে গেলে মেডিকেল ইন্স্যুরেন্স প্রয়োজন। কিন্তু মেডিকেল ইন্স্যুরেন্স তাঁর নেই। সেটা হতে হতে আরও মাস ছয়েক লেগে যাবে। সেই ক'টি মাস কি বাড়িতে বসে থাকবেন জো? না, তাঁর বয়ফ্রেন্ডের অন্তত সেরকম পরিকল্পনা নেই।

জো-এর বয়ফ্রেন্ড জেরেমি ট্রনেট একজন পেশাদার কাইট সার্ফার। ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জের অন্তর্গত গ্র্যান্ডানিজ দ্বীপের বাসিন্দা তিনি। বান্ধবীর এই দুর্দশা দেখে ফেসবুকে একটি ব্যাকুল আবেদন রেখেছেন তিনি। তাতে তিনি বলেছেন, কোনও ফিজিওথেরাপি বিশেষজ্ঞ যদি জো-এর ব্যক্তিগত ফিজিওথেরাপিস্ট হিসেবে তাঁর সঙ্গে সমু্দ্রসৈকতে ছুটি কাটাতে চান তবে তাঁর কাছে চিরকৃতজ্ঞ থাকবেন জেরেমি। শর্ত একটাই, এই ছ'টি মাস নিবিড় চিকিৎসা করতে হবে জো-এর। যদি কেউ সম্মত হন জেরেমির প্রস্তাবে তাহলে জো-এর সঙ্গে তাঁর ছুটি কাটানোর যাবতীয় খরচ জেরেমিই বহন করবেন।

এখনও পর্যন্ত কোনও উৎসাহী ফিজিওথেরাপিস্ট জেরেমির সঙ্গে যোগাযোগ করেননি। তবে শীঘ্রই কেউ যোগাযোগ করবেন এবং তাঁর চিকিৎসায় জো অচিরেই সুস্থ হয়ে উঠবেন, এমনটা আশা জেরেমির।
 
বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর