Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ২০ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ১৯ জুন, ২০১৬ ০৯:০৪
আপডেট : ১৯ জুন, ২০১৬ ১৩:১১
পুলিশের ভয়ে মাটির নিচে ১৪ বছর!
অনলাইন ডেস্ক
পুলিশের ভয়ে মাটির নিচে ১৪ বছর!

অবশেষে ভারতীয় পুলিশের হাতে ধরা পড়লেন বেশ কয়েকটি ফৌজদারি মামলার আসামি উদারাম মেঘওয়াল। অথচ ১৪ বছর ধরে ভারতীয় পুলিশ তাকে খুঁজছিল। এমনকি বছর দশেক আগে তার স্ত্রী থানায় নিখোঁজের ডায়েরিও করেছিলেন। কিন্তু সেই ‘তিনি’ যে বাড়িতে ছিলেন, সেটা বুঝতে পুলিশের ১৪ বছর লেগে গেল। আসলে ‘তিনি’ ঠিক বাড়িতে ছিলেন না, মাটির নিচে পানির ট্যাঙ্কে থাকতেন! সম্প্রতি ভারতের রাজস্থান রাজ্যের বিকানেরের পুলিশ পানির ট্যাঙ্ক থেকেই তাকে গ্রেফতার করেছে। খবর বিবিসির।

বহু খুঁজেও যে কেন পাওয়া যায়নি তাকে, সেটা ধরা পড়ার পড়ে নিজেই পুলিশের কাছে স্বীকার করেছেন উদারাম।

ছাতারগড় থানার অফিসার হংসরাজ লুনা স্থানীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, “উদারাম বলছেন তিনি দিনের বেলায় মাটির নিচের পানির ট্যাঙ্কে থাকতেন, আর রাতে ঘরে ঢুকে যেতেন। ট্যাঙ্কের মধ্যেই থাকার ঘরও বানিয়ে নিয়েছিলেন তিনি। আমরা সেজন্যই বার বার তার বাড়িতে তল্লাশি চালিয়েও ধরতে পারতাম না তাকে। “

ধরা পড়ার দিনও উদারামের বাড়িতে পুলিশ গিয়েছিল। তাদের কাছে খবর ছিল যে তিনি বাড়িতেই আছেন। তবুও পাওয়া যায়নি। শেষমেষ পানির ট্যাঙ্কের দিকে নজর পড়ে পুলিশের। সেখানে নিজের থাকার ঘরেই লুকিয়ে ছিলেন উদারাম। ১৪ বছরের ট্যাঙ্ক-বাস অথবা পাতাল বাস শেষ হয়েছে উদারামের! পুলিশ তাকে নিজেদের হেফাজতে রেখেছে।

বিডি-প্রতিদিন/১৯ জুন, ২০১৬/মাহবুব

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow