Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২৩ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ৩০ জুন, ২০১৬ ১৪:৪৯
আপডেট : ৩০ জুন, ২০১৬ ১৫:০৫
পলিথিন নিয়ে খেলা করতে গিয়ে মর্মান্তিক মৃত্যু শ্রিয়ানের
অনলাইন ডেস্ক
পলিথিন নিয়ে খেলা করতে গিয়ে মর্মান্তিক মৃত্যু শ্রিয়ানের
শিশু শ্রিয়ান

৪ বছরের ছেলে শ্রিয়ান। ভারতের দক্ষিণাঞ্চলীয় তেলেঙ্গানা রাজ্যের রাজধানী হায়দারাবাদের নিজামপেতের বাসিন্দা। এই বয়সে শ্রিয়ানের বিভিন্ন  জিনিসপত্র নিয়ে খেলা করেই সময় কাটানোর কথা। তেমনটিই করেই সময় কাটছিল তার। গতকাল বুধবার সে নিজ বাড়িতে অদূরে মায়ের উপস্থিতিতে পলিথিন ব্যাগ নিয়ে খেলা করছিল। কিন্তু কে জানতো যে এই পলিথিন-ই তার যমদূত হয়ে অাবির্ভূত হবে!

খেলার সময় পলিথিন তার নাকে মুখে আটসাঁটোভাবে পেঁচিয়ে গেলে অচেতন হয়ে ঘরের মেঝেতে পড়ে যায় সে।  ছোট্ট আদরের ধন শ্রিয়ান মেঝেতে অচেতন হয়ে পড়ার পরপরই কেবল মায়ের বিষয়টি নজরে আসে। পরে বাবা-মা দ্রুত তাকে বাড়ির পার্শ্ববর্তী একটি হাসপাতালে নিয়ে যায়। অবশ্য ছোট্ট শ্রিয়ানের ভাগ্যে যা হবার তা ঘটে যায়। হাসপাতালে নিয়ে যাওয়ার পরই চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে। মর্মান্তিক এই ঘটনায় বিস্মিত ও শোকাহত সবাই।

পলিথিন ব্যাগ নিয়ে খেলার এক পর্যায়ে শ্রিয়ান নিজের মাথা এর মধ্যে ঢুকিয়ে দেয়। পরে পলিথিনের ভেতর থেকে বেরিয়ে আসার চেষ্টাকালে সে তা আরো অাটসাঁটভাবে ও সম্পূর্ণরূপে নিজের নাক ও মুখের চারপাশে পেঁচিয়ে ফেলে। ফলে দম বন্ধ হয়ে অচেতন হয়ে পড়ে যায় সে যা চূড়ান্তভাবে তার মৃত্যু ঘটায় বলে চিকিৎসকদের মত। খবর ইন্ডিয়া টুডে'র

বিডি-প্রতিদিন/৩০ জুন ২০১৬/শরীফ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow