Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১ সেপ্টেম্বর, ২০১৬ ১৯:২৯
পোস্টারে স্কুলের প্রেমিক-প্রেমিকাদের নাম!
অনলাইন ডেস্ক
পোস্টারে স্কুলের প্রেমিক-প্রেমিকাদের নাম!

ভারতের দক্ষিণ ২৪ পরগণার বাসন্তী থানার সোনাখালী উচ্চমাধ্যমিক বিদ্যালয়ের প্রেমিক-প্রেমিকাদের নামের তালিকা পোস্টারে পোস্টারে ছড়িয়ে দেয়া হয়েছে। স্কুলের ভেতরকার দেওয়ালে দেওয়ালে লাগানো হয়েছে এমন পোস্টার।

পোস্টারের উপরে বড় বড় অক্ষরে শিরোনাম ‌'সোনাখালী হাইস্কুলের বর্তমান প্রেমের তালিকা'। এরপর সারিবদ্ধভাবে স্কুলের ছাত্রছাত্রীর নাম, আর নামের পাশে কে কোন শ্রেণিতে পড়ছে তা লেখা।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, স্কুলের ছেলে-মেয়েদের যত্রতত্র প্রেম করে বেড়ানোর চিত্র আজকাল যেন বেশিই চোখে পড়ে। বইপত্রের সঙ্গে যোগাযোগ তাদের মনে হয় কমে গেছে। তাতেই বিরক্ত হয়ে 'পি সি এস' (পিপলস কমিটি অফ সোনাখালি) নামে স্থানীয় মানুষজন এই পোস্টার লাগিয়েছেন। এখানেই শেষ নয়, এমন তালিকা ভবিষ্যতে আরও প্রকাশ করা হবে বলে জানিয়েছে তালিকা প্রস্তুতকারীরা। তাদের ধারণা, প্রেমিক-প্রেমিকাদের নাম প্রকাশ্যে এলে ছেলে-মেয়েরা হয়তো পড়ালেখায় মনোযোগ দেবে।

তালিকায় দেখা গেছে, একজন একইসঙ্গে দুই-তিনজনের সঙ্গে প্রেম করছেন। যা নিয়ে রীতিমতো তোলপাড় পড়ে গেছে। তবে পোস্টারে নাম থাকা একাদশ শ্রেণির এক ছাত্রের দাবি, তাদের বদনাম ছড়ানোর উদ্দেশ্যে কিছু অসৎ মানুষ এমন কাজ করেছে।  

 

বিডি-প্রতিদিন/ ০১ সেপ্টেম্বর, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow