Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৩ সেপ্টেম্বর, ২০১৬ ০৮:৫৭
রং মিলিয়ে পোশাক পরে ‘ভাইরাল’ যে দম্পতি!
অনলাইন ডেস্ক
রং মিলিয়ে পোশাক পরে ‘ভাইরাল’ যে দম্পতি!

দাম্পত্যে কখনও মিল তো, কখনও অমিল। দুটো জীবন এক সূত্রে বাঁধা পড়লেও, সবসময় যে তাল মিলিয়ে চলা যায় তা কিন্তু নয়। তবে দাম্পত্যের ধর্মই হল এই তাল মিলিয়ে চলা। আর তা করতে গিয়ে ফ্লোরিডার এই দম্পতি যা করেছেন তা প্রায় অভাবনীয়। টানা ৫২ বছরের বিবাহিত জীবন তাদের। গোটা সময়টাই রং মিলিয়ে অর্থাৎ ম্যাচিং করে পোশাক পরেছেন তারা। আর এই ঘটনাই এই মুহূর্তে সারা বিশ্বে আলোড়ন সৃষ্টি করেছে।  

সম্প্রতি তাদের নাতি সোশ্যাল মিডিয়ায় এ খবর জানিয়েছেন। আর এতে মুহূর্তের মধ্যেই ইন্টারনেটে ছড়িয়ে পড়ে তাদের কথা। কবে থেকে শুরু এই রং মিলান্তির খেলা সে ব্যাপারে তাদের নাতি জানান, ওরা এমনিতেই রং মিলিয়ে পোশাক পরতেন। তবে একদিন চার্চে আলাদা রংয়ের জামা পরে গেলে, সকলে জিজ্ঞেস করতে থাকেন, কেন রং মিলিয়ে পোশাক পরে আসেননি। তারপর থেকে নিয়ম করে প্রায় প্রতিদিনই একই রঙের পোশাক পরা অবস্থাতেই এই দম্পতিকে দেখে এসেছে তার নাতি। তাদের বেশ কিছু ছবিও পোস্ট করেছেন তিনি। তাতে দেখা যাচ্ছে, সত্যিই এ দম্পতি রং মিলিয়ে পোশাক পরতেই ভালবাসেন।

ইন্টারনেট জগতে তারা যে ভাইরাল হয়ে গিয়েছেন সে কথাও তাদের বুঝিয়ে বলেছেন তাদের নাতি। আর নিজেদের এই প্যাশনের কথা যে সকলে জানে, তা জেনে উচ্ছ্বসিত এই দম্পতি।  

সূত্র: সংবাদ প্রতিদিন


বিডি প্রতিদিন/৩ সেপ্টেম্বর ২০১৬/হিমেল-০৪

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow