Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৩ সেপ্টেম্বর, ২০১৬ ১৯:২২
'ফার্স্টলেডি'র সঙ্গে অবসর যাপনে বোল্ট!
অনলাইন ডেস্ক
'ফার্স্টলেডি'র সঙ্গে অবসর যাপনে বোল্ট!

রিও অলিম্পিকের পর বেশ ফুরফুরে মেজাজে ঘুরে বেড়াচ্ছেন ইতিহাসের শ্রেষ্ঠ স্প্রিন্টার উসাইন বোল্ট। আর তিনি যার সঙ্গে অবসর যাপন করছেন তিনি হলেন বান্ধবী কেসি বেনেট।

যাকে গতিমানব ফার্স্ট লেডি হিসেবে সম্বোধন করেন। তবে কেউ কেউ বলছেন বান্ধবীকে নিয়ে এ আনন্দ অবসরের পেছনে নাকি অন্য কারণ রয়েছে।  

অলিম্পিক আসর শেষেই অবসর নেয়ার ঘোষণা দিয়ে আলোচনায় ছিলেন বোল্ট। কিন্তু এরপরই ব্রাজিলের ২০ বছর বয়সি তরুণী জেডি ডুয়ার্টের সঙ্গে তার রাত কাটানোর গোপন ছবি ফাঁস হয়ে যায়। আর তাতেই বোল্টকে নিয়ে শুরু হয় বিতর্ক।  
  
জেডি নিজেই সেই ছবি তার বান্ধবীদের সঙ্গে শেয়ার করেন। পরে সেখান থেকে ভাইরাল হয়ে যায় রাত যাপনের ছবি। সোশ্যাল মিডিয়াতে ঝড় তোলে সে ছবি। বিষয়টাকে ধামাচাপা দিতেই নাকি বান্ধবীকে সময় দিচ্ছেন বোল্ট।  
 

বোল্টের ঘনিষ্ঠরা জানিয়েছেন, গত দুই বছর ধরে কেসির সঙ্গে বোল্টের সম্পর্ক। বোল্ট তাকে তার ফার্স্টলেডি মানেন। বিয়ে করবেন এমনটাই সিদ্ধান্ত তাদের। তবে এর আগে কখনোই প্রেমিকাকে নিয়ে এতোটা প্রকাশ্যে আসেননি জ্যামাইকান এ স্প্রিন্টার। অলিম্পিকের আগ পর্যন্ত কেসির নামটাও গোপন রেখেছিলেন। তবে যৌন কেলেংকারিতে জড়িয়ে শেষ পর্যন্ত বান্ধবীকে প্রকাশ্যে আনতে নাকি বাধ্য হয়েছেন তিনি!

 

বিডি-প্রতিদিন/ ০৩ সেপ্টেম্বর, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow