Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২৭ সেপ্টেম্বর, ২০১৬ ০১:৫৫
পুত্রবধূকে ধর্ষণের চেষ্টা শ্বশুরের, বাবাকে গুলি ছেলের
অনলাইন ডেস্ক
পুত্রবধূকে ধর্ষণের চেষ্টা শ্বশুরের, বাবাকে গুলি ছেলের

স্ত্রীকে যৌন নির্যাতনের জেরে বাবার বিরুদ্ধেই বন্দুক ওঠাল ছেলে। ভারতের কানপুরের ফরুকবাদ জেলায় এ ঘটনা ঘটেছে।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে পুলিশ জানিয়েছে, ৫০ বছরের রতিরাম মাঝে মধ্যেই যৌন অত্যাচার করতেন তার পুত্রবধূকে। রবিবার রাতে একাধিকবার শ্বশুরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনে পুত্রবধূ। রাগ সামলাতে না পেরে বন্দুক হাতে তুলে নেন রতিরামপুত্র অমিত (২৮) এবং সরাসরি গুলি করেন বাবাকে।

এরপর গুলিবিদ্ধ রতিরামকে গুরুতর আহত অবস্থায় নিয়ে যাওয়া হয় কোরামগঞ্জ কমিউনিটি হেলথ সেন্টারে। পরে সেখান থেকে তাকে নেওয়া হয় একটি বেসরকারি নার্সিংহোমে। আপাতত তার অবস্থা স্থিতিশীল রয়েছে বলে জানা গেছে।

পুলিশ জানিয়েছে, রবিবার মাঝরাতে বাড়ি ফেরার পরে অমিত দেখেন, রহিরাম তার স্ত্রীর সঙ্গে জোরজবরদস্তি করছেন। রাগের মাথায় প্রথমে বাবাকে ধাক্কা দিয়ে দূরে সরিয়ে দেন তিনি, তারপর হাতের কাছে থাকা বন্দুক টেনে নিয়ে গুলি চালান। এরপর অমিত অস্ত্রসহ পুলিশের কাছে আত্মসমর্পণ করেন।

অমিতের ছোট ভাই অনুজ তার বিরুদ্ধে বাবাকে হত্যা চেষ্টার অভিযোগ দায়ের করেন সমশাবাদ থানায়। পুলিশ জানিয়েছে, ‘আমরা অমিতের অস্ত্রটি বাজেয়াপ্ত করেছি। কারণ সেটির কোন বৈধ লাইসেন্স পাওয়া যায়নি। তাকেও আপাতত জেলবন্দি করে রাখা হয়েছে। বিষয়টি আরও খতিয়ে দেখা হচ্ছে। ’

সূত্র: এবেলা


বিডি প্রতিদিন/২৭ সেপ্টেম্বর ২০১৬/ হিমেল

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow