Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২৯ সেপ্টেম্বর, ২০১৬ ১৬:৩৮
অনলাইনে নিজের কুমারীত্ব নিলামে তুললেন তরুণী!
অনলাইন ডেস্ক
অনলাইনে নিজের কুমারীত্ব নিলামে তুললেন তরুণী!

আপত্তিকর হলেও সত্য যে, লেখাপড়ার খরচ চালাতে গিয়ে অনেক মেয়েরা বেছে নেন দেহব্যবসার পথ। আবার অনেকেই বয়স্ক ব্যক্তিদের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পরেন সহজেই।

কিন্তু রাশিয়ার এরিয়ানা মোটেই এই পন্থাগুলি অবলম্বন করেননি। তিনি অনলাইনে নিজের কুমারীত্ব নিলামের প্রক্রিয়া শুরু করেন। জানা যায়, উচ্চশিক্ষার ইচ্ছে ছিল তার। কিন্তু অর্থের বড় অভাব। আর তাই বিদেশে গিয়ে লেখাপড়া করার ইচ্ছে থেকেই আজব কাণ্ড ঘটালেন রাশিয়ার এক তরুণী। ফলাও করে নিজের কুমারীত্ব নিলাম করলেন তিনি।  

এরপর কয়েক দিনের মধ্যেই বদলে গেল তাঁর ভাগ্য। তার কুমারীত্বের দাম ১৩০,০০০ পাউন্ড থেকে নিলামে শুরু হল। সোজা পথে যে এরিয়ানা শিক্ষার ব্যয় জোগাড় করতে চাননি, তা নয়! কিন্তু তাতে বিশেষ সুবিধা হয়নি। তাই সহজে অর্থ উপার্জন করতেই এই পথ বেছে নিয়েছেন এই তরুণী।

এখন এই টাকা দিয়ে ডাক্তারি পড়তে চান এরিয়ানা। যদিও এরিয়ানা জানিয়েছেন তার এই সিদ্ধান্তের বিষয়ে কিছুই জানেন না তার পরিবারের সদস্যরা। আর পরিবারের মানুষের সিদ্ধান্তের কথা ভেবে বিশেষ চিন্তিতও নন তিনি। নিজেকে একজন ‘স্বাধীন’ মানুষ দাবি করে এরিয়ানা জানিয়েছেন, এমন কারো সঙ্গে যৌন সম্পর্কে জড়িয়ে লাভ কি যে আগে আমার কুমারীত্ব নষ্ট করবে এবং তারপর আমায় ঠকাবে? 

বিডি-প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow