Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০১৭

প্রকাশ : ২৯ সেপ্টেম্বর, ২০১৬ ২০:৫২
আপডেট :
ঘর থেকে তুলে নিয়ে কিশোরীকে গণধর্ষণ
অনলাইন ডেস্ক
ঘর থেকে তুলে নিয়ে কিশোরীকে গণধর্ষণ

একের পর এক ধর্ষণের খবরে রীতিমত বিষিয়ে উঠছে সমাজ জীবন। গত মঙ্গলবার রাতে নিজের বাড়িতেই টিভি দেখছিলেন ভারতের উত্তরপ্রদেশের মথুরা গ্রামের এক কিশোরী। বাড়িতে সেই সময় কিশোরীর মা উপস্থিত থাকলেও তিনি ছাদে ঘুমোচ্ছিলেন। আর সেই সুযোগের ব্যবহার করেই ঘরে ঢোকে অনীশ এবং ইউনুস নামে ওই অভিযুক্ত দুই যুবক। তারপর ঘর থেকে জোর করে মেয়েটিকে তুলে নিয়ে একটি ফাঁকা জায়গায় তাকে ধর্ষণ করে বলে অভিযোগ উঠেছে।

কিশোরীর মা জানান, ছাদ থেকে দরজা খোলার শব্দ পেয়েছিলেন তিনি। ভেবেছিলেন তার  স্বামী বুঝি ফিরেছেন। তাই তিনি ঘটনা বুঝতে পারেননি। ফাঁকা মাঠে ওই কিশোরীর চিৎকার শুনেই বেড়িয়ে আসেন এলাকার মানুষজন। তারা এসেই দুষ্কৃতীদের হাত থেকে কিশোরীকে উদ্ধার করেন।

ঘটনার পর অনীশ পালিয়ে গেলেও ইউনুসকে ধরে ফেলেন ওই এলাকাবাসী। উত্তেজনার বশে তাকে একটি ঘরে আটকে রেখে জ্বালিয়ে দেওয়ার পরিকল্পনা করেন এলাকাবাসীরা। কিন্তু সেই মুহূর্তেই পুলিশ এসে এলাকাবাসীর হাত থেকে ইউনুসকে উদ্ধার করে।

পুলিশ জানান, ধর্ষণের মামলা দায়ের করে ইউনুসকে গ্রেফতার করা হয়েছে এবং অনীশের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। প্রাথমিক তদন্তের পর অভিযোগের সত্যতা প্রমাণ হলেই পুলিশ যথাযথ পদক্ষেপ নেবে।

বিডি-প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow