শিরোনাম
১ অক্টোবর, ২০১৬ ০৮:৩৯

প্রভুভক্ত গাড়িই বাঁচিয়ে দিল প্রাণ!

অনলাইন ডেস্ক

প্রভুভক্ত গাড়িই বাঁচিয়ে দিল প্রাণ!

ফাইল ছবি

কয়েকদিন ধরে টেক্সাসে একটানা বৃষ্টি হচ্ছিল। সতর্কতা জারি করেছিল প্রশাসন। তাও বাড়ি থেকে বেরিয়েছিলেন স্যান আন্তনিয়। একটানা বৃষ্টির কারণে বানভাসি উইসকনসিন, টেক্সাস, আইওয়াসহ আমেরিকার বিস্তীর্ণ এলাকা। দুকূল ছাপিয়ে গিয়েছিল বিভিন্ন নদী। এ অবস্থায় সাধারণ মানুষকে বাড়ির মধ্যে থাকার পরামর্শ দিয়েছিল স্থানীয় প্রশাসন।

তারপরেও গাড়ি নিয়ে বেরিয়েছিলেন স্যান আন্তনিয়। উদ্দেশ্য ছিল স্কুলের মধ্যে আটকে পড়া ছেলেকে বাড়িতে আনা। আর তাতেই বিপত্তি। কিছুদূর যাওয়ার পরই লক্ষ্য করেন, স্কুলে যাওয়ার অধিকাংশ রাস্তাই বন্ধ। ততক্ষণে আর ফিরে যাওয়ার কোন উপায় ছিল না। কারণ সে রাস্তাও তত্‍ক্ষণে পানির তোড়ে ভেসে গিয়েছিল।

নিরুপায় হয়ে মাঝ রাস্তায় বৃষ্টি থামার অপেক্ষায় ছিলেন স্যান অ্যান্তনিয়। তারপর, বৃষ্টি থামা তো দূরের কথা, উপরন্তু ক্রমশ বাড়তে থাকে পানি। এক সময় পানিতে ডুবে যায় তার SUV গাড়িটি। বুদ্ধি করে গাড়ির মাথায় চড়ে বসেন স্যান আন্তনিয়।

কাছেই উদ্ধারকাজ চালাচ্ছিলেন টেক্সাস ফায়ার ডিপার্টমেন্টের কর্মীরা। হঠাতই তাঁদের নজরে আসে স্যান আন্তনিয়। সঙ্গে সঙ্গে বাড়িয়ে দেন সাহায্যের হাত। এভাবেই তাদের তত্‍পরতায় উদ্ধার হন আন্তনিয়।

 

বিডি প্রতিদিন/১ অক্টোবর ২০১৬/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর