Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৪ অক্টোবর, ২০১৬ ০৪:৪৬
যে নবদম্পতিকে খুঁজতে সোশ্যাল মিডিয়ায় ফোটোগ্রাফার
অনলাইন ডেস্ক
যে নবদম্পতিকে খুঁজতে সোশ্যাল মিডিয়ায় ফোটোগ্রাফার

শেষ সময়ে দাদুর হঠাৎ মনে পড়েছিল প্রথম প্রেমিকার কথা। নাতি চেষ্টা করেছিল দাদুর শেষ ইচ্ছা পূরণ করতে।

আর তাই প্রথম প্রেমিকার নাম, ছবি, ঠিকানা দিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিল নাতি। অবশেষে খুঁজে পাওয়া গেল সেই হারানো প্রেমিকাকে। এমনটাই দেখানো হয়েছিল একটি জনপ্রিয় বিজ্ঞাপনে।

কিন্তু এ বার প্রায় একই রকম ঘটনাটি ঘটেছে বাস্তবে। ছাদের উপর ছিলেন নব দম্পতি। তাদের ছবি উঠল ক্যামেরায়। কিন্তু ফোটোগ্রাফার তা জানতেও পারলেন না। বাড়ি ফিরে সেই অসাধারণ ছবি দেখেই চমকে গেলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় খোঁজ শুরু করলেন সেই নবদম্পতির। আর পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই ভাইরাল হল সেই ছবি। কিন্তু ঠিক কী ঘটেছিল?

জানা যায়, ট্র্যাভেল ফিল্মমেকার ব্র্যান্ডন লি এবং তার এক বন্ধু হংকং-এর আকাশে ড্রোন দিয়ে পরীক্ষামূলক ছবি তুলছিলেন। যখন ড্রোনের ব্যাটারি প্রায় শেষ হয়ে এসেছে তখন ড্রোনটি নীচে নামানোর সময় হঠাৎই এই ছবি ক্লিক হয়ে যায়। পরে ছবি দেখার সময় এই ছবি দু’টি হাতে আসে ব্র্যান্ডনের। অসাধারণ এই ছবি দু’টি সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি।

পোস্টটিতে তিনি জানিয়েছেন, জায়গাটি সম্ভবত হংকং-এর জে রেসিডেন্সের ছাদ। কিন্তু কারা এই নবদম্পতি? জানেন না ব্র্যান্ডন। তবে এই নববিবাহিত যুগল যারাই হোন না কেন তারা যদি তাদের ওয়েডিং ফোটোশুটে অসাধারণ ছবি দু’টি যোগ করতে চান তা হলে যোগাযোগ করতে পারেন ব্র্যান্ডনের সঙ্গে। এমনটাই সকলকে জানিয়েছেন খোদ ফোটোগ্রাফার।


বিডি প্রতিদিন/০৪ অক্টোবর ২০১৬/হিমেল

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow