Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৭ অক্টোবর, ২০১৬ ১৭:০৩
চারতলা থেকে গাড়ির উপর আছড়ে পড়েও জীবিত শিশু! (ভিডিও)
অনলাইন ডেস্ক
চারতলা থেকে গাড়ির উপর আছড়ে পড়েও জীবিত শিশু! (ভিডিও)

হোমওয়ার্ক করার জন্য বাবা-মা ৬ বছরের কন্যা শিশুকে ঘরের ভিতরে বন্দি করে রেখেছিলেন। কিন্তু ঘর থেকে বাইরে যাওয়ার চেষ্টা করতে করতে কোনভাবে জানলার কাছে চলে যায় শিশুটি।

জানলার শিকগুলিও একটু বেশি ফাঁকা থাকায় সেই ফাঁক দিয়েই কোনভাবে চলে যায় সে। তারপর চারতলার থেকে সোজা নীচে পড়ে যায় শিশুটি।  

এরপর রাস্তায় দাঁড়িয়ে থাকা একটি গাড়ির উপরে সজোরে আছড়ে পড়ে সে। আছড়ে পড়ার বিকট শব্দ শুনে আশপাশ থেকে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। গাড়ির ছাদের উপরে ধাক্কা খেয়ে গড়িয়ে রাস্তায় পড়ে শিশুটি। স্থানীয় বাসিন্দারা যখন সবথেকে খারাপ জিনিসটার আশঙ্কা করছেন, তখনই যেন মীরাক্‌ল! রাস্তার উপরে উঠে বসল শিশুটি। আশ্চর্যজনকভাবে চারতলার উপর থেকে নীচে পড়েও বেঁচে গিয়েছে শিশুটি। শুধু প্রাণে বাঁচাই নয়, শিশুটির শরীরেও কোনও বড় আঘাত লাগেনি। সম্প্রতি চীনের শাংসি প্রদেশের জিয়ান শহরে এই ঘটনাটি ঘটেছে।  

গাড়ির উপরে শিশুটির পড়ার দৃশ্য সিসিটিভি-তে ধরা পরেছে। সেই সিসিটিভি ফুটেজ ইন্টারনেটে ছড়িয়ে পড়ার পরেই তা ভাইরাল হয়ে গেছে। অত উপর থেকে পড়ে যাওয়া সত্ত্বেও শিশুটি কীভাবে প্রাণে বাঁচল, তা যেন বিশ্বাসই হচ্ছে না অনেকের। ঠিক যেমন ঘটনার প্রত্যক্ষদর্শীরাও বিশ্বাস করতে পারেনি। কেউ কেউ বলছেন, শিশুটি চারতলা থেকে রাস্তার উপরে পড়ার ঠিক আগের মুহূর্তে গাড়ির ছাদে ধাক্কা খায়। ফলে তার নীচে পড়ার গতি বাধাপ্রাপ্ত হয়। সেই কারণেই শারীরিক ক্ষতি হয়নি শিশুটির। যদিও গোটা ঘটনায় বেশ ভীত হয়ে যায় শিশুটি।  দেখুন সেই ভিডিওটি-

 


বিডি প্রতিদিন/৭ অক্টোবর ২০১৬/হিমেল

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow