Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১০ অক্টোবর, ২০১৬ ১০:১৫
মাঝ আকাশেই বিয়ের প্রস্তাব, অতঃপর বিয়ে!
অনলাইন ডেস্ক
মাঝ আকাশেই বিয়ের প্রস্তাব, অতঃপর বিয়ে!

বিয়ে নারী-পুরুষ উভয়ের ক্ষেত্রেই এক রোমাঞ্চকর অনুভূতির নাম। আর প্রেমিক যুগলের ক্ষেত্রে বিয়ে হল অনেক দিলেন লালিত স্বপ্নের বাস্তব রুপ।

তেমনই এক রোমাঞ্ছকর অনুভূতিতে ভাসলেন এক প্রেমিক-প্রেমিকা। প্রেম করেই বিয়ে করলেন তারা। তবে এমন অভিনব বিয়ের প্রস্তাব বা বিয়ের কথা আগে তেমন শোনা যায়নি। কারণ সেই বিয়েটা হয়েছে যে মাঝ আকাশে!  

নাথালি ইচি ও  জার্গেন বগনার নামক এক প্রেমিক যুগল তাদের প্রেমকে বিয়ের পরিণয় দেন মাঝ আকাশে বিমানের ভেতরে। নাথালি ভিয়েনা থেকে বিমানে করে এথেন্স যাচ্ছিলেন ছুটি কাটাতে। বিমান যখন গ্রিস আর ভিয়েনার মাঝ আকাশে তখন হঠাত করেই ঘটলো এক অদ্ভুত কান্ড।  বিমানের একদল ক্রু নাথালিকে উদ্দেশ্য করে বলতে শুরু করে, তোমাকে বিয়ে করতে চাই।  এমন কাণ্ডকে নাথালি প্রথমে তাকে বোকা বানানোর জন্য মজা করা হচ্ছে ভেবে উড়িয়ে দিয়েছিলেন। কিছুক্ষণ পর যখন তাদের পিছনে লুকিয়ে থাকা নাথালির বয়ফ্রেন্ড জার্গেন বগনার বেরিয়ে এলেন। আর তখনই ভুল ভেঙ্গে যায় তার।

বয়ফ্রেন্ড জার্গেনকে দেখে খুশিতে কেঁদে ফেলেন নাথালি। হাঁটু গেড়ে বসে নাথালিকে বিয়ের প্রস্তাব দেন জার্গেন, "তুমি কি আমাকে বিয়ে করবে?" আর এই প্রস্তাব জার্গেন নাথালিকে দেন বিমানের মধ্যেই!

এরপরই এক এক করে বিয়ের পোশাক, আংটি সবই হাজির হলো বিমানেই। বর-কনের দুই পক্ষের একাধিক আত্মীয়ও সামনে চলে এলেন। তারা আগে থেকেই বিমানে লুকিয়ে ছিলেন। ধর্মীয় নিয়ম অনুযায়ী বেহালার সুর বাজিয়ে বিমানেই হলো নাথালি-জার্গেনের বিয়ের অনুষ্ঠান!

 

বিডি-প্রতিদিন/১০ অক্টোবর, ২০১৬/তাফসীর 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow