Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১২ অক্টোবর, ২০১৬ ০২:৩৫
মধুচন্দ্রিমায় যেতে একি করলেন নববধূ!
অনলাইন ডেস্ক
মধুচন্দ্রিমায় যেতে একি করলেন নববধূ!

বিয়ের অনুষ্ঠানে নতুন দম্পতিকে আশীর্বাদ করা বা উপহার দেওয়ার প্রথা খুবই স্বাভাবিক একটি ঘটনা। বহু যুগ ধরেই এই ঘটনা ঘটছে৷ কিন্তু বিয়ের অনুষ্ঠানে নববধূকে যৌন হেনস্তা করার ঘটনা কিন্তু আগে কখনওই দেখা যায় নি কিন্তু শোনা যায়নি।

আর সেই যৌন হেনস্তা নববধূর নিজের ইচ্ছাতেই হয়ে থাকে তাহলে ব্যপারটা কি বিশ্বাসযোগ্য হবে! বিশ্বাসযোগ্য না হলেও কিন্তু এমনটাই হয়ছে চিনের একটি বিয়ের অনুষ্ঠানে। খবর ভারতীয় সংবাদ মাধ্যম সংবাদপ্রতিদিন-এর।

সম্প্রতি উত্তর চিনের এক বিবাহ অনুষ্ঠানে দেখা গেল নববধূ বিয়ের ঝলমলে পোশাকে কিন্তু তিনি আগত অতিথিদের হাতে নিজের সম্মান রীতিমতো বিকিয়ে দিচ্ছেন৷ একদিকে অতিথিদের হাত থেকে টাকা নিচ্ছেন আর অন্যদিকে তাদের নিজের স্তন স্পর্শ করার অধিকার দিচ্ছেন৷ এতেই থেমে নেই, ফুটেজে দেখা গিয়েছে, নববধূ আগত এক অতিথির মুখ টেনে নিজের বুকে স্পর্শ করাচ্ছেন৷

নবদম্পতির এরকম আচরণ প্রকাশ্যে আসার পরপরই ঝড় উঠে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়৷ স্বামী এবং অন্যান্য আত্মীয় এবং অতিথিদের সামনে কি করে এমন কাণ্ড কেন ঘটালেন এই নববধূ তা নিয়েও প্রশ্ন ঊথেছে৷

যদিও এই অদ্ভুত কান্ডের কারণ জানতে গিয়ে একটি আরও অদ্ভুত তথ্য পাওয়া গিয়েছে৷ জানা যায় বিয়ের পর মধুচন্দ্রিমায় যাওয়ার জন্য ঐ দম্পতির কাছে টাকা ছিল না৷ আর তাই মধুচন্দ্রিমায় যাওয়ার টাকা সংগ্রহ করতেই নাকি এই উপায় বেছে নিয়েছিলেন নববধূ! 


 

বিডি-প্রতিদিন/১২ অক্টোবর, ২০১৬/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow