২৭ অক্টোবর, ২০১৬ ১৭:১৩

বাজিতে হেরে বন্ধুকে দিয়ে স্ত্রীকে ধর্ষণ!

অনলাইন ডেস্ক

বাজিতে হেরে বন্ধুকে দিয়ে স্ত্রীকে ধর্ষণ!

ভারতের জয়পুরের এই ঘটনায় গৃহবধূর অভিযোগ হলো, তার স্বামী তাকে তলাক দেওয়ার পরেও তার সঙ্গে বসবাস করতে থাকে। তিনি ভেবেছিলেন স্বামী হয়তো তার ভুল বুঝতে পেরেছেন। কিন্তু, একদিন স্বামী তাকে বলে, ‘তলাক’ পাওয়া স্ত্রীকে প্রাক্তন স্বামীর কাছে ফিরতে হলে 'বিবাহ হালালা’ পদ্ধতি অনুসরণ করতে হয়। 

তারপর  ‘বিবাহ হালালা’ করার কথা বলে প্রায়ই তার স্বামী অন্য এক পুরুষের সঙ্গে তাকে শোয়ার জন্য চাপ দিত। কারণ, স্বামী জুয়ার আসরে তাকে বাজি রেখেছিল বন্ধুর কাছে। আর সেই জুয়ায় বাজিতে তার স্বামী হেরে যায়। ওই গৃহবধূ কু-প্রস্তাবে রাজি না হওয়ায় এবার তাকে  আবার তলাক দেয় তার স্বামী। এর পরও স্বামী তার সঙ্গে বসবাস করতে থাকে। এক সময় তার শরীর খারাপ করায় স্বামী তাকে কিছু ট্যাবলেট খেতে দেয়। এরপর তাকে নিয়ে ঘুরতে বের হয়। এই অবস্থায় স্বামী তাকে এক বন্ধুর বাড়িতে নিয়ে যায়। সেখানেও নাকি স্বামী তাকে জোর করে আরও কয়েকটি ট্যাবলেট খাইয়ে দেয়। এরপর তার আর কোন জ্ঞান ছিল না।
 
গৃহবধূর জ্ঞান ফিরলে ওই নারী স্বামীর বন্ধুর পাশের ঘরের মেঝেতে নিজেকে নগ্ন অবস্থায় দেখতে পান। ঘটনার কথা পুলিশ বা অন্য কাউকে জানালে ফল ভালো হবে না বলেও হুমকি দেয় তার স্বামী। তিনি যখন পর-পুরুষের হাতে অচৈতন্য অবস্থায় ধর্ষিত হচ্ছিলেন তখন তার স্বামী সেই দৃশ্য ভিডিও করছিল। 

বিডি প্রতিদিন/ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর