২৮ অক্টোবর, ২০১৬ ১৪:৫৩

ভালোবাসার খোঁজে সমুদ্রপাড়ে নগ্নতার ছড়াছড়ি

অনলাইন ডেস্ক

ভালোবাসার খোঁজে সমুদ্রপাড়ে নগ্নতার ছড়াছড়ি

জার্মানির নতুন একটি রিয়েলিটি শো নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। অনেকেই শোটির বিরুদ্ধে ধর্মানুভূতিতে আঘাত হানার অভিযোগ তুলেছেন। শোটির নাম 'অ্যাডাম সুচত ইভ’‌ যার অর্থ ‘‌ইভের খোঁজে অ্যাডাম’‌। শোটি শ্যুট করা হয়েছে একটি দ্বীপে যেখানে তরুণ-তরুণীরা নিজেদের ভালোবাসার মানুষটির খোঁজে অপেক্ষার প্রহর গুনেন।

কিন্তু গল্পের এখানেই শেষ নয়। রিয়েলিটি শোয়ের প্রতিযোগীদের সম্পূর্ণ নগ্ন অবস্থায় আসতে হয়। পুরো শ্যুটিং করা হয় নগ্ন অবস্থাতেই। এই রিয়েলিটি শোয়ে সাধারণ প্রতিযোগীদের পাশাপাশি জার্মানির নামি-দামি মডেল শুরু করে, সঙ্গীতশিল্পী, অভিনয়শিল্পী, ক্রীড়া তারকাও আছেন। কিন্তু কেউই এভাবে শোতে অংশ নিতে আপত্তি তুলছেন না।

শোয়ের নিয়ম হচ্ছে, সাত নারী ও পুরুষ সেলিব্রেটি প্রতিযোগী ১১ সাধারণ প্রতিযোগীর মধ্য থেকে নিজের ভালোবাসার মানুষটিকে খুঁজে নেবেন। সঙ্গীর মন জিততে রান্না থেকে শুরু করে, মাছ ধরা, বিভিন্ন ধরনের খেলায় অংশ নিতে হয় প্রতিযোগীদের।

শো কর্তৃপক্ষ দাবি করেছে, সবে শুরু। সামনের এপিসোডগুলোতে চমক দেখবে দর্শক। প্রতিযোগীদের নগ্নতার ব্যাপারে তাদের মন্তব্য, শোয়ে কে কী পোশাক পরবে এ নিয়ে দুশ্চিন্তায় পড়ায় অনেকেই মূল পর্বে মনোযোগ দিতে পারে না। এ শোয়ে সে ঝামেলা নেই। এখানে একে অন্যের ব্যাপারে জানার সুযোগটা তাই তূলনামূলকভাবে বেশি।

 

বিডি প্রতিদিন/ ২৮ অক্টোবর, ২০১৬/ ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর