Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২৬ ফেব্রুয়ারি, ২০১৭

প্রকাশ : ৩০ অক্টোবর, ২০১৬ ০১:১৯
আপডেট : ৩০ অক্টোবর, ২০১৬ ০৫:৩২
অটো চালাচ্ছেন নরেন্দ্র মোদি!
অনলাইন ডেস্ক
অটো চালাচ্ছেন নরেন্দ্র মোদি!

দেশের চালকের আসনে আগেই বসেছেন। এবার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে দেখা যাচ্ছে অটোচালকের ভূমিকায়!‌ তবে, অটোচালক দেখতে প্রধানমন্ত্রীর মতো হলেও আসল মোদি নন। খবর আজকালের।

ইতিমধ্যে নরেন্দ্র মোদির চেহারার সঙ্গে মিল থাকা এই অটোচালকের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে। তিনি আসলে দেশটির তেলেঙ্গানার আদিলাবাদ জেলার একজন অটোচালক। ভারতের প্রধানমন্ত্রীর সঙ্গে তার চেহারার এতটাই মিল যে, খুব ভাল করে খুঁটিয়ে দেখলেও বোঝার উপায় নেই যে তিনি মোদি নন।

এদিকে, কেউ কেউ দাবি করছেন, ইনি নাকি মোদির ভাই। তবে মোদির সঙ্গে কোন রক্তের সম্পর্কই নেই ওই অটোচালকের। মোদির সঙ্গে চেহারার সাদৃশ্যই তাকে তার যাত্রীদের মধ্যে জনপ্রিয় করে তুলেছিল। অনেক যাত্রীই চালকের সঙ্গে স্বেচ্ছায় সেলফি তোলেন। এভাবেই ওই চালকের একটি ছবি এসে পড়ে ফেসবুকে।

তবে প্রথমে কিন্তু সত্যি কথা গোপন করে সেই পোস্টে লেখা হয়, ‘‌ইনি নরেন্দ্র মোদির ছোট ভাই। পেশায় একজন অটোচালক। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় এই ছবি। সোশ্যাল মিডিয়ায় দারুণ জনপ্রিয় হয়েও তা নিয়ে কোনো মাথাব্যথা নেই ওই অটোচালকের। যাত্রীরা পোজ দিতে বললেই তিনি হাসিমুখে দাঁড়িয়ে পড়েন ক্যামেরার সামনে।

বিডি-প্রতিদিন/৩০ অক্টোবর, ২০১৬/মাহবুব

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow