২ ডিসেম্বর, ২০১৬ ০৪:০২

আলু'র জন্য লন্ডনের রাস্তায় জ্যাম (ভিডিও)

অনলাইন ডেস্ক

আলু'র জন্য লন্ডনের রাস্তায় জ্যাম (ভিডিও)

লন্ডনের মতো ব্যস্ত শহরের খুব কঠিনভাবেই মানা হয় ট্রাফিক আইন। তাই বিশ্বের অন্যতম আধুনিক শহরের রাস্তায় যানজট নেই বললেই চলে। সেই লন্ডনের রাস্তায় বেঁধে গেল যানজট। তবে সেটি গাড়ির চাপে নয়, জট লেগেছে আলু এর জন্য। অদ্ভুত শোনা গেলেও লন্ডনের ব্যস্ত সড়কে যানজট বাঁধিয়ে দেয় আলু!

ইউনাইটেড প্রেস ইন্টারন্যাশনালে (ইউপিআই) সম্প্রতি ভিডিওসহ একটি খবর প্রকাশ করে। সেখানে দেখা যায়, লন্ডনের ব্যস্ত রাস্তায় দ্রুতগতিতে গাড়ি ছুটে চলছে, সে মুহূর্তে জেব্রাক্রসিং দিয়ে রাস্তা পারাপারের সময় এক ব্যক্তি হোঁচট খেয়ে পড়ে যায় রাস্তার মাঝখানে। লোকটির হাতে ছিল আলুর ব্যাগ। পড়ে যাওয়ার ফলে ব্যাগ ছিঁড়ে আলুগুলো ছড়িয়ে পড়ে রাস্তায়। এরপর ব্যক্তিটি রাস্তায় ছড়িয়ে পড়া আলু কুড়াতে শুরু করেন। আশেপাশের লোকজনও আলু কুড়াতে থাকা ব্যক্তিটিকে সহযোগিতা করতে এগিয়ে আসেন। রাস্তার মাঝখানে এত লোকের ভিড় দেখে চলাচলরত সব গাড়ি থেমে যায়। ফলে কয়েক মিনিটের জন্য বেঁধে যায় জট!

তবে এই জট বেশিক্ষণ স্থায়ী ছিল না, কয়েক মিনিটের মধ্যে আলু কুড়ানো শেষ হয়ে যায়, রাস্তাটিও আগের মতো ব্যস্ত হয়ে পড়ে। গ্রাপ্পা নামের এক লোকের বদৌলতে এই ঘটনার ভিডিও অনলাইনে ছড়িয়ে পড়ে, যা বেশ আলোড়ন সৃষ্টি করেছে।

বিডি-প্রতিদিন/২ ডিসেম্বর, ২০১৬/তাফসীর-১২

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর