২ ডিসেম্বর, ২০১৬ ০৫:২১

‌'সেক্স চ্যাট'‌ এ নারীদেরই আগ্রহ বেশি!

অনলাইন ডেস্ক

‌'সেক্স চ্যাট'‌ এ নারীদেরই আগ্রহ বেশি!

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নারীদের যৌন ইঙ্গিতপূর্ণ কথা বলে উত্যক্ত করার ঘটনা খুব একটা বিরল নয়। আবার পারস্পরিক সম্মতির ভিত্তিতে সেক্স চ্যাটও করে থাকেন অনেকেই। তবে সাধারণভাবে মনে করা হয়, এই ধরনের রগরগে চ্যাটিংয়ে বেশি উৎসাহ থাকে পুরুষসঙ্গীটিরই। কিন্তু একথা সত্য নয়। 

সম্প্রতি ব্রিটেনের একটি ওয়েবসাইটের সমীক্ষা প্রচলিত ধারণাকে ভুল প্রমাণ করছে। তারা জানাচ্ছে, ২,৬১৮ জন নারীর মধ্যে এই সমীক্ষা চালানো হয়। সেখানে ১৭ থেকে ৫০ বছর বয়সীদের অনলাইন যৌনতা নিয়ে প্রশ্ন করা হয়েছিল। সারা বিশ্বে ইন্টারনেট ব্যবহারকারী প্রতি ১০ জন নারীর মধ্যে একজন করে অবশ্যই ‘‌ক্যাম সেক্স’‌ করেন। বাকি ন’‌জনের ছ’‌জন যৌন উস্কানিমূলক কথাবার্তা বলেন কিংবা নিজেদের নগ্ন ছবি শেয়ার করেন গোপনে।

অন্যদিকে ১০ জন পুরুষের মধ্যে ‘‌ক্যাম সেক্স’‌ করেন ০.‌২ জন। ছ’‌জন যৌনগন্ধী চ্যাট করলেও তাদের মধ্যে বেশিরভাগই নিজেদের নগ্ন ছবি শেয়ার করেন না।

তবে সেক্স চ্যাটের প্রস্তাব দেওয়ার ক্ষেত্রে এগিয়ে পুরুষরা। প্রতি ১০ জনে সাতজন কখনও না কখনও কোনও নারীকে অনলাইনে যৌন চ্যাটের প্রস্তাব দিয়েছেন। তবে খুব বিশ্বস্ত মনে না হলে বেশিরভাগ ক্ষেত্রেই নারীরা রাজি হন না।

সূত্র: কলকাতা ২৪x৭

বিডি-প্রতিদিন/২ ডিসেম্বর, ২০১৬/তাফসীর-১৬

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর