৪ ডিসেম্বর, ২০১৬ ০৩:৫৮

বরযাত্রীরা 'হাইজ্যাক' করল প্লেন!

অনলাইন ডেস্ক

বরযাত্রীরা 'হাইজ্যাক' করল প্লেন!

বিয়ে বাড়িতে যাওয়ার জন্য প্লেন ভাড়া। সব ঠিকঠাক। এরপর যখন প্লেন উড়াল দেবে তখন এক যাত্রী বলল, এখনই ছাড়া যাবে। কারণ তাদের এখনও কয়েকজন আসতে বাকি আছে। বিমান কর্তৃপক্ষও নাছোড়া বান্দা। সময় মতো ছেড়ে যেতেই হবে। বিয়ে বাড়ির লোকজনের হুমকির জেরে ২ ঘণ্টা দেরিতে ছাড়তে বাধ্য হল জেট এয়ারওয়েজ একটি বিমান।

আসলে জেট এয়ারওয়েজের উড়ানটি মুম্বাই থেকে ভূপাল যাচ্ছিল শুক্রবার ভোরে। সময় মতো বিমান ছাড়ার নোটিশ করলেও, প্রায় ২ ঘণ্টা দেরিতে ছাড়তে বাধ্য হন পাইলট।

জানা গেছে, বিয়েবাড়ি উপলক্ষ্যে একটি গোটা পরিবার নাকি ওই বিমানে ওঠেন। ওই বিমানের এক যাত্রীর কথায়, ফ্লাইট মুম্বাই থেকে ভোর ৫.৫৫ মিনিটে ছাড়ার কথা। সেইমতো সব যাত্রীরা বোর্ডিং পাশ নিয়ে ১৫৬ সিটের বিমানটিতে উঠে পড়েন। কিন্তু বিয়েবাড়ির লোকজন জানান, তাদের আরও একদল লোক চেক-ইন গেটে রয়েছে। তাদের না নিয়ে কিছুতেই প্লেন ছাড়া যাবে না। বাকী যাত্রীদের অভিযোগ, বাকি ১৭ জনকে না নিলে তারাও বিমান থেকে নেমে যাবেন। এরপরই বিমানের যাত্রীদের সঙ্গে ও কর্তৃপক্ষের সঙ্গে বাক-বিতণ্ডায় জড়িয়ে পড়েন।

শেষমেষ 'পয়সাওয়ালা' ওই পরিবারের চাপের মুখে নতি স্বীকার করে জেট এয়ারওয়েজের কর্তৃপক্ষ। তাদের পরিবারের ১৭ জনকেই বিমানে যাওয়ার অনুমতি দেয় কর্তৃপক্ষ। তাদের জায়গায় যেসব যাত্রীদের যাওয়ার ব্যবস্থা করেছিল বিমান সংস্থা, তাদের বুকিং বাতিল করা হয়। সেইসঙ্গে তাদের ক্ষতিপূরণও দেয় কর্তৃপক্ষ। সূত্র: এই সময়

বিডি-প্রতিদিন/০৪ ডিসেম্বর, ২০১৬/মাহবুব

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর