শিরোনাম
১১ ডিসেম্বর, ২০১৬ ১৩:১৯

দুই প্রেমিকের লড়াই, ঘুষিতে একজনের মৃত্যু

অনলাইন ডেস্ক

দুই প্রেমিকের লড়াই, ঘুষিতে একজনের মৃত্যু

প্রতীকী ছবি

‘এক ফুল, দুই মালি’র মতোই গল্পটা! একজন নারীর প্রেমে মগ্ন এক প্রৌঢ় এবং এক যুবক। ওই নারী সেদিন দু’জনকেই দেখা করার সময় দিয়েছিলেন। আলাদা আলাদা সময় দিলেও স্থান ছিল একই। কিন্তু সময়ের হেরফেরে দুই প্রেমিক মুখোমুখি হয়ে যায়। হতভম্ব প্রেমিকা! খবর আনন্দবাজার পত্রিকার। 

কিন্তু তারপরই শুরু হলো লড়াই। দুই প্রেমিকের লড়াই! প্রথমে ধস্তাধস্তি। তারপর হাতাহাতি। একপর্যায়ে যুবক ঘুষি মারেন প্রৌঢ়কে। জ্ঞান হারিয়ে পড়ে যান পৌঢ়। হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসকেরা জানান, প্রৌঢ় মারা গেছেন।

শনিবার বসিরহাট হাসপাতাল চত্বরে ঘটে এই আলোড়ন সৃষ্টিকারী ঘটনা। বসিরহাটের আরএন রোডের বাসিন্দা প্রদীপ দত্ত (৫৫) নামে ওই প্রৌঢ়কে খুনের অভিযোগে পুলিশ টাকির বাসিন্দা সুজিত বিশ্বাস নামে ওই যুবককে গ্রেফতার করেছে। আর প্রেমিকাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হয়। জেরায় ওই নারী প্রদীপ দত্ত এবং সুজিতের সঙ্গে তার সম্পর্কের কথা স্বীকার করেছেন।

জানা গেছে, প্রদীপ দত্ত বৈদ্যুতিন সরঞ্জামের ব্যবসা করতেন। সেই সূত্রেই টাকির বিবাহিতা ওই নারীর সঙ্গে পরিচয়। আর সুজিতের সঙ্গে ওই নারীর আগে থেকেই সম্পর্ক ছিল। শনিবার এক আত্মীয়কে দেখতে হাসপাতালে যান ওই নারী। সেখানে আগেই পৌঁছে গিয়েছিলেন প্রদীপ দত্ত। একটি দোকানে বসে চা খাওয়ার সময় সুজিতকে ওই নারীর সঙ্গে কথা বলতে দেখেন। সন্দেহ হওয়ায় সুজিতের দিকে তেড়ে যান। তারপরেই লড়াই শুরু। প্রদীপ দত্ত জ্ঞান হারালে সুজিতকে কর্তব্যরত সিভিক ভলান্টিয়ারদের হাতে তুলে দেওয়া হয়। প্রদীপ দত্তের ছেলে সুজিতের বিরুদ্ধে খুনের অভিযোগ করেছেন।

 

বিডি-প্রতিদিন/ ১১ ডিসেম্বর, ২০১৬/ আফরোজ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর