Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০১৭
প্রকাশ : ১২ জানুয়ারি, ২০১৭ ০২:০৫ অনলাইন ভার্সন
এবার টোকিওতে 'পর্নো চেম্বার'!
অনলাইন ডেস্ক
এবার টোকিওতে 'পর্নো চেম্বার'!
সংগৃহীত ছবি

জাপানের টোকিওতে পর্নো নির্মাতা প্রতিষ্ঠান 'সফট অন ডিমান্ড' নতুন একটি ব্যবস্থা হাতে নিয়েছে। প্রতিষ্ঠানটি শহরের একটি স্থান বাছাই করেছে, সেখানে অনেকগুলো কক্ষ রয়েছে। আর এই কক্ষগুলোতে বসে মানুষ আয়েশ করে ভার্চুয়াল রিয়েলিটির মাধ্যমে পর্নো দেখতে পারবেন।

জাপানের ভিডিও গেম এবং অ্যানিমেশন মুভির সংস্কৃতি গড়ে উঠেছে আকিহাবারা ডিস্ট্রিক্টে। এখানেই গড়ে তোলা হয়েছে 'ডেডিকেটেড পর্নো চেম্বার'। যারা দেখতে আগ্রহী তাদের জন্য নানা সুবিধা রয়েছে। বিভিন্ন ধরনের পর্নো বিভিন্নভাবে ভার্চুয়াল রিয়েলিটির মাধ্যমে দেখানো হবে।

আকিবা পিসি হটলাইন জানায়, সফট অন ডিমান্ড এ বিষয়ে ক্যাম্পেইন শুরু করে দিয়েছে। ক্যাম্পেইনের মাধ্যমে ভিআর পর্নোর বর্ণিল জগতটাকে দেখার ফ্রি সুযোগ থাকছে সীমিত পরিসরে। এই ভার্চুয়াল রিয়েলিটি পর্নো বুথগুলোতে ঘণ্টার ভিত্তিতে ফি নেওয়া হবে। কক্ষগুলো পুরোপুরি শব্দ নিরোধক।

কাজেই উচ্চশব্দে পর্নো উপভোগের ব্যবস্থাও করা হয়েছে। এই কক্ষগুলোতে আরো অন্যান্য সুবিধা তো রয়েছেই। এই চেম্বারগুলো ভাড়া নিতে খরচ পড়বে প্রতিঘণ্টায় ৪.৭০ ডলার বা ৫৫০ ইয়েন। এ ছাড়া গোটা দিনের জন্য ভাড়া করা যাবে ২৬.৯০ ডলার বা ৩১৫০ ডলারের বিনিময়ে। হোটেল বা অন্য স্থানে পর্নো সিনেমা দেখানোর ক্ষেত্রে সফট অন ডিমান্ড প্রথম নয়। গত বছর পর্নো সির্মাতা প্রতিষ্ঠান বিআর ব্যাঙ্গার্স চালু করে ত্রিমাত্রিক এক্স-রেটেড সেবা। ভার্চুয়াল রিয়েলিটির মাধ্যমে পর্নো প্রদর্শন করেছিল তারা।

বিডি প্রতিদিন/মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow