১৬ জানুয়ারি, ২০১৭ ১৬:২২

ছাত্রের সঙ্গে যৌন সম্পর্কের দায়ে শিক্ষিকার ১০ বছর কারাদণ্ড!

অনলাইন ডেস্ক

ছাত্রের সঙ্গে যৌন সম্পর্কের দায়ে শিক্ষিকার ১০ বছর কারাদণ্ড!

শিক্ষিকা অ্যালেক্সজান্দ্রিয়া ভেরা

মার্কিন যুক্তরাষ্ট্রের টেক্সাসের একটি স্কুলের ইংরেজির শিক্ষিকা ১৩ বছর বয়সী নাবালক ছাত্রের সঙ্গে যৌন সম্পর্কে জড়িয়ে পড়ার দায়ে ১০ বছরের জেল খাটতে হচ্ছে। জানা যায়, ১৩ বছর বয়সী শিক্ষার্থীর সঙ্গে যৌন সম্পর্ক গড়ায় গর্ভবতী হয়ে পড়েন সে শিক্ষিকা। এরপর যৌন নিগ্রহের অভিযোগে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে টেক্সাস পুলিশ। অভিযোগ প্রমাণ হলে, ১০ বছরের জেল হয় ওই শিক্ষিকার।

হ্যারিস কাউন্টির স্টোভাল মিডল স্কুলের এই শিক্ষিকা অ্যালেক্সজান্দ্রিয়া ভেরা অন্তঃসত্ত্বা হয়ে পড়ার পরই ছাত্রের সঙ্গে যৌন সম্পর্কে জড়িয়ে পড়ার ঘটনাটি প্রকাশ্যে আসে। স্কুলের প্রিন্সিপালের কাছে এই সম্পর্কের কথা অস্বীকার করেননি ২৪ বছরের এই শিক্ষিকা। এরপরই পুলিশ তাকে গ্রেফতার করে। দেশটির পুলিশের প্রাথমিক জেরায় অ্যালেক্সজান্দ্রিয়া জানিয়েছিলেন, প্রথম দিকে তিনি ওই ছাত্রটিকে ঠেকানোর চেষ্টা করেছিলেন। যদিও তদন্তের পর সেই দাবি সত্যি নয় বলেই মনে করছে পুলিশ।
জিগ্যাসাবাদে ওই শিক্ষিকা পুলিশকে জানান, ২০১৫র সেপ্টেম্বর থেকে ২০১৬র জানুয়ারি পর্যন্ত তাদের মধ্যে যৌন সম্পর্ক ছিল। ওই সময়কালে তারা প্রায় প্রতিদিনই শারীরিকভাবে মিলিত হয়েছেন। অ্যালেক্সজান্দ্রিয়া ভেরার এই স্বীকারোক্তির পরই ছাত্রটি যেহেতু নাবালক, তাই এই শিক্ষিকার বিরুদ্ধে শিশু যৌন নিগ্রহের অভিযোগ দায়ের হয়।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর