১৯ জানুয়ারি, ২০১৭ ২০:৫৬

ক্যামেরার সামনেই ফুলশয্যা সারলেন অভিনেত্রী!

অনলাইন ডেস্ক

ক্যামেরার সামনেই ফুলশয্যা সারলেন অভিনেত্রী!

সেলিব্রিটি মেগা রিয়্যালিটি শো 'বিগ বস' -এর সেটের মধ্যে বিয়ে করে ফুলশয্যা সারলেন অংশগ্রহণকারী অভিনেত্রী। টিআরপি বাড়াতে এর আগেও 'বিগ বস' কর্তৃপক্ষ একাধিক এরকম কাণ্ডা ঘটিয়েছেন। যেমন একটা সময়ে টিআরপি বাড়াতেই 'বিগ বস'-এ আনা হয়েছিল বিশ্বখ্যাত পর্নোস্টার সানি লিওনকে। এখন অবশ্য সানি পর্নো ইন্ডাস্ট্রি ছেড়ে বলিউডে নাম লিখিয়েছেন। এক সময়ে হলিউড অভিনেত্রী পামেলা অ্যান্ডারসনকেও দেখা গিয়েছে 'বিগ বস'-এর শো'য়ে। 

তবে এবার 'বিগ বস'-এ যা হল, তা আগের সমস্ত ঘটনাকে ছাড়িয়ে গেছে বলে মনে করা হচ্ছে। লাইভ রিয়্যালিটি শো-তে মোনালিসা নামে এক অংশগ্রহণকারীর বিয়ের অনুষ্ঠান করা থেকে শুরু করে ফুলশয্যা- সবই ঘটল শ্যুটিং ফ্লোরে। এমনকি ফ্লোরের এক সিক্রেট চেম্বারে মোনালিসা এবং তার স্বামী বিক্রান্ত সিংহ রাজপুতের ফুলশয্যার আয়োজন করা হয়েছিল। কিন্তু এমন এক ব্যক্তিগত আচার-অনুষ্ঠানে কি বন্ধ রাখা হয়েছিল 'বিগ বস হাউস'-এর সমস্ত ক্যামেরা? কারণ 'বিগ বস' এমন একটি শো যেখানে সর্বক্ষণ অংশগ্রহণ প্রতিযোগীদের ক্যামেরার নজরদারিতে থাকতে হয়। সেভাবেই 'বিগ বস'-এর প্রতিটি অংশগ্রহণকারীর সঙ্গে চুক্তি স্বাক্ষর হয়। কারণ 'বিগ বস' শো-এ থাকা অংশগ্রহণকারীদের কাজকর্মের ২৪ ঘণ্টাই ক্যামেরাবন্দি করা হয়। এর ভিত্তিতেই দর্শকরা জানতে পারেন শো'র বাইরে অংশগ্রহণকারীরা কেমন আচরণ করছেন?  

জানা গেছে, 'বিগ বস'-এর ফ্লোরেই বিয়ে করার জন্য মোনালিসা ও বিক্রান্ত সিংহ রাজপুতকে মোট ৫০ লক্ষ টাকা দেওয়া হয়েছে। ভোজপুরী সিনেমার সানি লিওন বলা হয় বাঙালি মেয়ে মোনালিসাকে। দীর্ঘদিন ধরেই ভোজপুরী সিনেমার নায়ক বিক্রান্ত সিংহ রাজপুতের সঙ্গে প্রেম চলছিল তার। কিন্তু 'বিগ বস'-এর শো-য়ে মনু পঞ্জাবী এবং মোনালিসার ঘনিষ্ঠতা নিয়ে বিতর্ক তৈরি হয়।'বিগ বস'-এর বাড়িতেই বিয়ে করে ফুলশয্যা করেছেন মোনালিসা এবং বিক্রান্ত। কিন্তু এখনই 'বিগ বস' থেকে বের হতে নারাজ মোনালিসা। তাই বিক্রান্ত তার সদ্যবিবাহিত স্ত্রীকে 'বিগ বস'-এর ফ্লোরে ছেড়ে বেরিয়ে এসেছেন। কিন্তু দর্শকদের একটাই প্রশ্ন জনপ্রিয়তা বাড়াতে আর কতটা নীচে নামতে হবে এমন সব রিয়্যালিটি শো'র নির্মাতাদের? সূত্র: এবেলা।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর