২২ জানুয়ারি, ২০১৭ ১৩:২৪

গিনেস বুকে নাম লেখাতে ১৯ ইঞ্চি পুরুষাঙ্গ!

অনলাইন ডেস্ক

গিনেস বুকে নাম লেখাতে ১৯ ইঞ্চি পুরুষাঙ্গ!

সংগৃহীত ছবি

যৌবনের দুয়ারে পৌঁছনোর পর থেকেই পুরো ১৮.৯ ইঞ্চি পরুষাঙ্গ নিয়ে বহাল তবিয়তে জীবন কাটাচ্ছেন মেক্সিকোর রবার্তো এসকুয়িভাল ক্যাব্রেরা (৫৪)। তবে তার পুরুষাঙ্গে কেন এই অস্বাভাবিক বৃদ্ধি তা এখনও জানা যায়নি।

তর্কসাপেক্ষভাবে বিশ্বে রবার্তোই সবচেয়ে বড় লিঙ্গের অধিকারী। নিজের এই হাঁটুর নিচে পর্যন্ত পৌঁছে যাওয়া অঙ্গটি নিয়ে কম ঝামেলা পোহাতে হয় না তাকে। জীবনে মাত্র দুইজন মহিলার সাথে স্বাভাবিকভাবে রতিক্রিয়া করতে গিয়েছিলে তিনি। প্রথম জন দেখেই ভয় পেয়ে গিয়েছিলেন, পরের জনের সঙ্গে চেষ্টা করেও কিছু হয়নি। ঠিক মতো ঘুমাতেও পারেন না রবার্তো। লিঙ্গটি আলাদা একটি বালিশে রাখতে হয় সযত্নে। তারপর ঘুম আসে। এর জন্য বারবার মূত্রনালির সংক্রমণে আক্রান্ত হয়েছে। সেই কারণে সারাক্ষণ লিঙ্গে ব্যান্ডেজ বেঁধে রাখেন।

ডাক্তাররা পরামর্শ দিয়েছিলেন অস্ত্রোপচারের মাধ্যমে লিঙ্গ ছোট করিয়ে নিতে। আশ্বাসও দিয়েছিলেন, তাতে যৌন মিলন কিংবা সন্তান জন্মের ক্ষেত্রে কোন সমস্যাই হবে না রবার্তোর। কিন্তু স্বাভাবিক যৌন জীবনের চাইতে লম্বা লিঙ্গের খ্যাতি অনেক বেশি প্রিয় রবার্তোর। এর জোরেই গিনেস ওয়ার্ল্ড রেকর্ডসে নাম তুলতে চান মেক্সিকোর এই বাসিন্দা।


বিডি প্রতিদিন/২২ জানুয়ারি ২০১৬/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর