২৫ জানুয়ারি, ২০১৭ ০২:৫৮

মেসির জন্য নগ্ন হলেন নারী ভক্ত

অনলাইন ডেস্ক

মেসির জন্য নগ্ন হলেন নারী ভক্ত

দুই সন্তানের বাবা ফুটবল তারকা লিওনেল মেসি। দীর্ঘদিন ধরেই বান্ধবী অ্যান্তোনেলার সঙ্গে তার সম্পর্ক। তারপরেও এই ফুটবল তারকার নারী ভক্তের সংখ্যা কিন্তু কম নয়। হাজার হোক তিনি ফুটবলের রাজপুত্র। এবার এক নারী ভক্ত এবার নতুন ঢঙে ভালবাসা জানালেন আর্জেন্টাইন এই ফুটবল তারকাকে।

এই নারী ভক্তের নাম মিস বামবাম সুজি কোর্তেজ। বহুদিন ধরেই তিনি দাবি করে আসছেন, তিনিই নাকি মেসির বান্ধবী। মেসি যদিও এই ভক্তের কীর্তিকলাপের জন্য তাকে গত বছরই ব্লক করে দিয়েছেন। কিন্তু বার্সেলোনা সুপারস্টারের প্রতি সুজির ভালবাসায় এতটুকু ঘাটতি পড়েনি। বরং মেসির সন্তানের মা অ্যান্তোনেলা রকুজোকে টক্কর দেওয়ার যথাসাধ্য চেষ্টা চালিয়ে যান তিনি। 

২০১৫ সালে সুজির নিতম্বে শ্যাম্পেন ঢালার ছবি চাঞ্চল্য ছড়িয়েছিল নেটদুনিয়ায়। যে কোন উপায়ে মেসিকে মুগ্ধ করতে মুখিয়ে থাকেন ব্রাজিলীয় সুজি। এবার ফের এমনই একটা কারণ খুঁজে বের করলেন তিনি।

কোপা দেল রে’র শেষ আটে রিয়াল সোসাইদাদকে ১-০ হারায় বার্সা। যদিও সে ম্যাচে একমাত্র গোল নেইমারের। তবে মেসির এই ভক্ত কোনও বাহানাই হাতছাড়া করতে চান না। তাই একদম অন্যরকমভাবে এই জয় সেলিব্রেট করলেন সুজি। বাথরুমের ভিতর উত্তেজক ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দিলেন। যেখানে প্রায় নগ্ন অবস্থাতেই দেখা গেল তাকে। 

ছবি ক্যাপশনে লেখা, এই ছবি মেসির জন্যই তোলা৷ ইতিমধ্যেই সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ভাইরাল হয়ে গিয়েছে ছবিটি। মেসির চোখে কি সুজির এই নয়া পোজ ধরা পড়েছে কিনা সেই উত্তর এখনও অজানা। তবে সুজিকে যে তিনি একেবারেই পছন্দ করেন না, তাকে ব্লক করেই তা বুঝিয়ে দিয়েছেন এই ফুটবল তারকা।

 
বিডি-প্রতিদিন/ ২৫ জানুয়ারি, ২০১৬/ আব্দুল্লাহ সিফাত-৯

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর