Bangladesh Pratidin

প্রকাশ : ১ ফেব্রুয়ারি, ২০১৭ ০৫:৫২
আপডেট :
আর বিয়ের পরিকল্পনা নেই হৃতিকের!
অনলাইন ডেস্ক

আর বিয়ের পরিকল্পনা নেই হৃতিকের!
হৃতিক রোশন

বলিউড অভিনেতা হৃতিক রোশনের আবার বিয়ে করার কোনো পরিকল্পনা নেই। সম্প্রতি ভারতীয় সাংবাদিকের প্রশ্নের উত্তরে তিনি জানালেন, ‘আমার জন্য আর বিয়ে নয়। অন্তত এ রকম কোন সম্ভাবনা দেখছিও না। প্রতিদিনই মানুষের ভালোবাসা আমার জীবনকে পূর্ণ করছে। জীবনের বিষয়বস্তুর ব্যাপারে আমি এখন অত্যন্ত উৎসাহী। ’ 

সম্প্রতি হৃতিক রোশনের ‘কাবিল’ ছবিটি মুক্তি পেয়েছে। এই ছবিতে এই অভিনেতা একজন দৃষ্টিহীনের চরিত্রে অভিনয় করেছেন। হৃতিকের দৃষ্টিহীনের এই দুর্দান্ত অভিনয় সর্বমহলে প্রশংসিত হয়েছে। তার সাবেক স্ত্রী সুজান খানও তার ভূয়সী প্রশংসা করেন।  

সুজানের এই প্রতিক্রিয়া প্রসঙ্গে হৃতিক বলেন, "খুব স্বস্তি পেয়েছি। সেই সঙ্গে আমি অনেক আনন্দিত যে ছবিটা সুজানের ভালো লেগেছে বলে। আমার কাছে তার মন্তব্য একদিকে, আর বাকি পৃথিবী অন্যদিকে। " 

২০১৫ সালে তাদের ১৭ বছর দাম্পত্য জীবনের ইতি ঘটে হৃতিক ও সুজানের। কিন্তু বিবাহ বিচ্ছেদের পরেও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন তারা। দুই সন্তানকে নিয়ে দুবাইয়ে অবকাশযাপনও করেছেন তারা।  

স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়ির পর হৃতিক সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেছিলেন, "আমার ভালোবাসার প্রতি অনেক শ্রদ্ধা। সুজান সবসময়ই আমার জীবনের ভালোবাসা হয়ে থাকবে। আমাকে ছাড়া যদি তার মুখে প্রাণখোলা হাসি থাকে তাহলে নিঃশর্তভাবে সেটাই চাই। "

 


বিডি-প্রতিদিন/ ১ ফেব্রুয়ারি, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১৭

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow