Bangladesh Pratidin

প্রকাশ : ২ ফেব্রুয়ারি, ২০১৭ ১০:৪৭ অনলাইন ভার্সন
আপডেট : ২ ফেব্রুয়ারি, ২০১৭ ১০:৫৬
প্রেমিক-প্রেমিকার ভিডিও নিয়ে তোলপাড়
অনলাইন ডেস্ক
প্রেমিক-প্রেমিকার ভিডিও নিয়ে তোলপাড়

কিছু কিছু প্রণয়যুগল থাকেন, যারা সমাজ বা লোকরীতির পরোয়া না করেই প্রকাশ্যে শারীরিক ঘনিষ্ঠতায় মেতে ওঠেন। সম্প্রতি তেমনই এক প্রেমিক-প্রেমিকার ভিডিও নিয়ে তোলপাড় পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

দিল্লির মেট্রো রেলের ভিতরের ফুটেজ এটি। অন্যান্য দিনের মতো সে দিনও অফিস টাইমের মেট্রোতে বেশ ভিড়। তার মধ্যেই দাঁড়িয়ে রয়েছেন এক যুবক-যুবতী। হাবেভাবে মনে হচ্ছে, প্রেমিক-প্রেমিকা তারা। কিন্তু তাদের আচার-আচরণ আর পাঁচটা প্রণয়যুগলের চেয়ে অনেক বেশি সাহসী।

ক্যামেরায় ধরা পড়েছে, মেট্রো রেলের কামরায় প্রকাশ্যে বেশ ঘনিষ্ঠ হয়ে উঠছেন তারা। খুনসুটির ভঙ্গিতে মেয়েটির হাত ছুঁয়ে যাচ্ছে ছেলেটির ঠোঁট। কখনও বা ছেলেটির ঠোঁট এসে নামছে মেয়েটির দু’টি ঠোঁটে। আশেপাশে থাকা অন্যান্য যাত্রীরা কী ভাবছেন, সেই নিয়ে বিন্দুমাত্র মাথাব্যথা নেই দু’জনের। কখনও কখনও দু’জনের শরীরেও নিম্নাংশ চলে আসছে বিশ্রী রকমের কাছাকাছি।

সহযাত্রীদের চোখ কপালে উঠছে যুগলের এ আচরণে। কিন্তু যুবক-যুবতীর সে দিকে ভ্রুক্ষেপমাত্র নেই। তারা প্রেমে মগ্ন। যুগলের কোনও এক সহযাত্রী নিজের মোবাইলে বন্দি করে ফেলেন দুই জনের এই কীর্তি। তার পর সেই ভিডিও পোস্ট করে দেন সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি তার পরেই ভাইরাল হয়ে গিয়েছে।

কেউ বলছেন, প্রকাশ্যে এ হেন প্রেমলীলা রীতিমতো অশোভন। তাদের বক্তব্য, যা গোপনীয়, তাকে গোপন রাখাই সভ্যতা। কিন্তু আর এক দল রয়েছেন, যাদের বক্তব্য, প্রেম করা তো কোনও অপরাধ নয়। তা হলে তার জন্য সব সময়ে গোপনীয়তা খুঁজতে হবে কেন? 

বিডি প্রতিদিন/২ ফেব্রুয়ারি, ২০১৭/ফারজানা

আপনার মন্তব্য

up-arrow