Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ২৮ জুলাই, ২০১৭

ঢাকা, শুক্রবার, ২৮ জুলাই, ২০১৭
প্রকাশ : ৩ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:৩৪ অনলাইন ভার্সন
আপডেট : ৩ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:৩৭
বহুতল ভবন থেকে নাইটক্লাব মালিকের মরণঝাঁপ (ভিডিও)
অনলাইন ডেস্ক
বহুতল ভবন থেকে নাইটক্লাব মালিকের মরণঝাঁপ (ভিডিও)
প্রতীকী ছবি

প্রেমিকার সঙ্গে ঝগড়ার জের ধরে বহুতল ভবন থেকে ঝাঁপ দেওয়ার হুমকি দিয়েছিলেন এক ব্যবসায়ী। প্রেমিকাকে ভয় দেখাতে ভবনের জানালা গলে বাইরে বের হওয়ার পর কিন্তু তিনি বাঁচতে চেয়েছিলেন। তার সেই করুণ চেষ্টা ধরা পড়ে ভিডিওতে।

মস্কোর নাইটক্লাবের মালিক সের্গেই কাচেঙ্কো তার প্রেমিকাকে ভয় দেখাতে বহুতল ভবনের গরাদহীন জানালায় উঠে দাঁড়িয়েছিলেন। সেই সময় জানালার ফ্রেম আঁকড়ে ধরে লাফানোর অভিনয় করেন তিনি। কিন্তু তার পরেই তাকে মৃত্যুভয় পেয়ে বসে। নিজেকে বাঁচাতে এরপর আপ্রাণ চেষ্টা শুরু করেন তিনি।

সেই সময় জানালার ফ্রেমে পা রেখে শরীরের ভারসাম্য বজায় রাখতে চেষ্টা করেন সের্গেই। কয়েক সেকেন্ডের জন্য তিনি সফলও হন। এরপর তার হাতের আঙুলে ভর দিয়ে নিজেকে খোলা জানলার দিকে টেনে তোলার চেষ্টা করেন তিনি। কিন্তু শেষমেশ দেহের ভার ধরে রাখতে ব্যর্থ হয় দশ আঙুল। মুহূর্তের মধ্যে কয়েকশো ফিট উঁচু থেকে ঘুরপাক খেয়ে তীব্র গতিতে নেমে আসেন সের্গেই। বহুতলের পাশের এক সুপারমার্কেটের ছাদের ওপর আছড়ে পড়ে তার শরীর। পতনের সঙ্গে সঙ্গে সের্গেইয়ের দু'টি পা ভেঙে যায়।

ওই বাড়ির উল্টো দিকের অফিস থেকে গোটা দৃশ্যটি দেখতে পান এক ব্যক্তি। নিজের মোবাইল ফোন ক্যামেরার সাহায্যে গোটা ঘটনাটি তিনি ভিডিও করেন। এদিকে মর্মান্তিক দৃশ্যটি দেখে সঙ্গে সঙ্গে অ্যাম্বুল্যান্স ডাকেন তিনি। কিন্তু ততক্ষণে সের্গেইয়ের মৃত্যু হয়েছে।
 
পরবর্তীকালে সোশ্যাল মিডিয়ায় সের্গেইয়ের মৃত্যুর খবর জানিয়ে তাঁর প্রেমিকা মারিয়া মন্তব্য করেন, 'আমার প্রেমিকের মৃত্যু হয়েছে। '

 

বিডি-প্রতিদিন/ ২ ফেব্রুয়ারি, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১

আপনার মন্তব্য

up-arrow