Bangladesh Pratidin

প্রকাশ : ৩ ফেব্রুয়ারি, ২০১৭ ০৫:০৩ অনলাইন ভার্সন
আপডেট : ৩ ফেব্রুয়ারি, ২০১৭ ০৯:৩৩
সাপই যখন কানের অলংকার!
অনলাইন ডেস্ক
সাপই যখন কানের অলংকার!
সংগৃহীত ছবি

রানী ক্লিওপেট্রার শরীরের সঙ্গে লেগে থাকত সাপ৷ অবসর সময়ে সাপেরাই ছিল নাকি তার সঙ্গী। এবার এরকমই এক আধুনিক ক্লিওপেট্রার দেখা মিলেছে৷ তিনিও সাপকে রানি ক্লিওপেট্রার মতো অলংকার বানিয়ে নিয়েছেন৷ আর এই আধুনিক রানী ক্লিওপেট্রা হলেন মার্কিন নাগরিক অ্যাশলে গ্লয়ি।

সম্প্রতি মার্কিন নাগরিক অ্যাশলে গ্লয়ি ইন্সটাগ্রামে একটি ছবি পোস্ট করেন। সেই ছবিতে দেখা যাচ্ছে যে একটি অজগরের বাচ্চা কানের দুলের মত করে অ্যাশলের কানের ছিদ্রতে ঢুকে আছে। এই ছবি ইতোমধ্যেই আলোড়িত করে ফেলেছে সোশ্যাল মিডিয়াকে৷

অ্যাশলে নিজে ইচ্ছা করে বা স্টাইলের জন্য এমন করেননি। আসলে তার কানের ছিদ্রটি এতটাই বড় যে সেখানে কানের দুলের মত করে বাসা বেঁধে নিয়েছে আস্ত একটি অজগরের বাচ্চা। তবে ঢোকার পর আর বেরোনোর নাম নেই ‘বার্ট’ নামের এই সাপটির। বহু চেষ্টার পরও অ্যাশলে বের করতে পারেননি সাপটিকে। এদিকে তার কানের ছিদ্রও ক্রমশ বড় হচ্ছিল। অগত্যা কানে সাপ নিয়ে তাঁকে ছুটতে হয় হাসপাতালে। সেখান থেকেই ছবি পোস্ট করেন অ্যাশলে।

বার্ট নামের এই সাপটি আদতে অ্যাশলেরই পোষ্য। সাপটি এতই আদুরে যে শেষে মালিকের সান্নিধ্য পেতে মালিকের কানেই অলংকার হয়ে থাকবে বলে হয়তো স্থির করে। কিন্তু বিপাকে পড়েন তার মালিক। 

শেষ পর্যন্ত অপারেশন করে বার্ট নামের অজগর ছানাকে কান থেকে বের করেন চিকিৎসকরা৷ সুস্থ আছে বার্ট ও তার মালিক গ্লয়ি৷

 

বিডি-প্রতিদিন/ ২ ফেব্রুয়ারি, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১৬

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow