Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭

ঢাকা, শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭
প্রকাশ : ৫ ফেব্রুয়ারি, ২০১৭ ১৮:০৬ অনলাইন ভার্সন
আপডেট : ৫ ফেব্রুয়ারি, ২০১৭ ১৮:১৪
‘এত ক্লিভেজ দেখাচ্ছ কেন’, বিমান থেকে ঘাড়ধাক্কা তরুণীকে
অনলাইন ডেস্ক
‘এত ক্লিভেজ দেখাচ্ছ কেন’, বিমান থেকে ঘাড়ধাক্কা তরুণীকে
ব্রেন্ডা

‘অশালীনতার’ অভিযোগে ব্রেন্ডা নামে ২১ বছরের এক তরুণীকে বিমান থেকে নামিয়ে দেওয়া হল। আমেরিকার নিউ অর্লিন্স বিমানবন্দরে এ ঘটনা ঘটেছে।

শুক্রবার নিউ অর্লিন্স থেকে ফোর্ট লডারডেল যাচ্ছিলেন ব্রেন্ডা। স্পিরিট এয়ারলাইন্সের বিমানে ওঠার পর টিকিটে লেখা আসন মিলিয়ে নির্দিষ্ট জায়গায় বসেন তিনি। তবে একটু পরেই এক এয়ার হোস্টেস এসে তাকে বলেন, ‘আপনি অতিরিক্ত মদ্যপান করেছেন। ফলে আপনাকে বিমান থেকে নেমে যেতে হবে। ’ প্রতিবাদ করেন ব্রেন্ডা। তিনি দাবি করেন, দরকার হলে তিনি ব্রেথ অ্যানালাইজার টেস্ট দিতেও রাজি আছেন। তবে সে সব কোন কথায় কান দেননি ওই বিমান সেবিকা।

পরে তাকে এক প্রকার জোর করেই আসন থেকে উঠিয়ে দেওয়া হয় এবং ধাক্কা দিয়ে গেটের সামনে নিয়ে যাওয়া হয়। যাওয়ার সময় তাকে বলা হয়, ‘তোমার ক্লিভেজ খুব বেশি দেখা যাচ্ছে। এতটা স্তন দেখানো পোশাক পরা উচিত নয়। ’ তখন ঘুরে দাঁড়িয়ে প্রতিবাদ করেন ব্রেন্ডা। সামনের এক যাত্রীকে তিনি তার ফোনটি দিয়ে একটি ছবি তুলতে বলেন এবং ছবি তোলার পর মোবাইল নিয়ে নেমে যান।

যখন বিমানবন্দরে তাকে নিয়ে যাওয়া হচ্ছে তখনও বলা হয়, অতিরিক্ত খোলামেলা পোশাক পরার জন্যই তাকে বিমান থেকে নামিয়ে দেওয়া হয়েছে। ঘটনা নিয়ে ব্রেন্ডা সংবাদ মাধ্যমের সামনেও মুখ খোলেন। ব্যাপারটি জানাজানি হতে ওই বিমান সংস্থা অভিযোগ অস্বীকার করে।

তারা জানায়, ব্রেন্ডা অতিরিক্ত মদ্যপান করেছিলেন। আশপাশের যাত্রীরা তার নামে অভিযোগ করেন তাই তাকে নামিয়ে দেওয়া হয়। অবশ্য ব্রেন্ডা আরও একটি ব্যাপারে সংবাদমাধ্যমের দৃষ্টি আকর্ষণ করেন। বিমানের কর্মীদের মধ্যে তিনি কথাবার্তায় শুনতে পান, আসন সংখ্যা কম থাকায় সংস্থার এক উচ্চপদস্থ কর্মীকে বিমানে জায়গা দিতেই তাকে নামানো হয়েছে।

সূত্র: এই সময়

 

আপনার মন্তব্য

up-arrow