Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০১৭
প্রকাশ : ৬ ফেব্রুয়ারি, ২০১৭ ০৫:১৭ অনলাইন ভার্সন
আপডেট : ৬ ফেব্রুয়ারি, ২০১৭ ০৯:৫২
প্রাপ্ত বয়স্ক ষাঁড়ের আত্মহত্যা!
অনলাইন ডেস্ক
প্রাপ্ত বয়স্ক ষাঁড়ের আত্মহত্যা!

তিন তলা বাড়ির ছাঁদ থেকে আত্মহত্যা করল এক প্রাপ্ত বয়স্ক ষাঁড়! কারণ কেউ জানে না, কোন ময়নাতদন্তও হয়নি, তবে প্রত্যক্ষদর্শীদের দাবি এটাই, 'নিজেকে শেষ করে দিতেই তিন তলা বাড়ির ছাঁদ থেকে আত্মহত্যা করেছে ওই সাড়'। ঘটনাটি যখন ঘটে তখন গোটা এলাকা জুড়েই একটা চাঞ্চল্য তৈরি হয়েছিল।

নীচ থেকে দাঁড়িয়ে যারাই তিন তলার ছাঁদে চোখ রেখেছেন তারাই অবাক হয়েছেন! কী করে তিন তলার ন্যাড়া ছাঁদে উঠল ষাঁড়? অনেকক্ষণ ধরেই ন্যাড়া ছাঁদে একলা পায়াচারি করতে দেখা যাচ্ছিল ষাঁড়টিকে। পরিস্থিতি কী হতে চলেছে না ভেবেই ছাঁদে ওঠেন দু তিন জন। যদি কোনও ভাবে আটকানো যায়, নামিয়ে আনা যায় ষাঁড়কে। সব চেষ্টা বৃথা। পল্কের মধ্যেই ছাঁদের ধার থেকে রাস্তায় ঝাঁপ। পরিণতি মৃত্যু। এই গোটা ঘটনাটাই ক্যামেরা বন্দি করেছেন অনেকে। আর সেই ভিডিও সোশ্যাল নেটওয়ার্কে ছড়িয়ে পড়তেই তা এখন ভাইরাল।

এমন ঘটনা প্রথমবার ঘটছে তা কিন্তু একেবারেই নয়। এর আগেও লন্ডনের একটি সংবাদপত্রে কুকুরের আত্মহত্যা নিয়ে প্রতিবেদন প্রকাশিত হয়েছে (সাল ১৮৫৫)। এমন অনেক ঘটনা প্রায়ই খবরের শিরোনামে এসছে যেখানে দাবি করা হয়েছে হাঁসও আত্মহত্যা করেছে। সূত্র: জিটুয়েন্টিফোর।

বিডি প্রতিদিন/মজুমদার

আপনার মন্তব্য

up-arrow