Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি, ২০১৭ ০২:৩৩ অনলাইন ভার্সন
আপডেট : ১৩ ফেব্রুয়ারি, ২০১৭ ১৪:২৫
ব্রিটেনের রানির টুইটার ম্যানেজার পদে বেতন ২৫ লাখ!
অনলাইন ডেস্ক
ব্রিটেনের রানির টুইটার ম্যানেজার পদে বেতন ২৫ লাখ!
ফাইল ছবি

আপনি কি সোশ্যাল মিডিয়ার খুঁটিনাটি সম্পর্কে সাংঘাতিক দক্ষ? তাহলে আপনার জন্য অপেক্ষা করে আছে একটা দারুণ চাকরি। আপনাকে শুধু একটা টুইটার অ্যাকাউন্ট হ্যান্ডেল করতে হবে।

বেতন পাবেন বছরে প্রায় ২৫ লাখ টাকা। কী? চোখটা জ্বলজ্বল করে উঠল? এবার জানা যাক পুরো বিষয়টি।

যে টুইটার হ্যান্ডেলটি চালানোর জন্য কর্মী খোঁজা হচ্ছে, সেটি হলো ব্রিটেনের রানি এলিজাবেথের। নতুন ডিজিটাল কমিউনিকেশন অফিসারের পদে লোক নেওয়া হবে বলে জানিয়ে বিজ্ঞাপন দিয়েছে বাকিংহাম প্যালেস। রানির অফিসিয়াল ওয়েবসাইটে জানানো হয়েছে, ফুল-টাইম এই চাকরির জন্য মিলবে বার্ষিক ৩০,০০০ পাউন্ড। অর্থাৎ টাকার অংকে যার মূল্য ২৫ লাখের অধিক। রানির টুইটার হ্যান্ডেলে তার কাজকর্ম ও রাজ পরিবারের সঙ্গে জনগণের যোগাযোগের কথা তুলে ধরতে হবে। বিভিন্ন দেশে রানির সফর, পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তার যোগদান ও রাজপরিবারের কাজকর্ম সম্পর্কে পোস্ট লিখতে হবে টুইটারে। শুধু টুইটারই নয়, ফেসবুক ও ইউ টিউবেই লিখতে হবে সেই পোস্ট।  

জানা যায়, এই পদে আবেদন করতে হলে বিশ্ববিদ্যালয়ের গণ্ডি পেরতে হবে প্রার্থীকে। অভিজ্ঞতা থাকতে হবে ওয়েবসাইট পরিচালনার। ব্যক্তিকে হতে হবে দূরদর্শী ও সৃজনশীল। তার ছবি ও ভিডিও এর ধারণাও ভালো থাকা দরকার। রানির টুইটার ফলোয়ারের সংখ্যা ২.৭৭ মিলিয়ন। গত বছর জুনেই নিজের ৯০তম জন্মদিনে তার অনুগামীদের ধন্যবাদ জানিয়ে এলিজাবেথ বলেছিলেন, আমি ডিজিটালি যে বিশাল সংখ্যক শুভেচ্ছা পেয়েছি, তাতে আমি আপ্লুত। আপনাদের সবাইকে এজন্য ধন্যবাদ জানাই। সূত্র:এই সময়।

বিডি প্রতিদিন/মজুমদার

আপনার মন্তব্য

up-arrow