Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি, ২০১৭ ২০:৩৬ অনলাইন ভার্সন
আপডেট : ১৬ ফেব্রুয়ারি, ২০১৭ ২৩:৪১
স্বামীর যে দোষে সুপ্রিম কোর্টে গেলেন স্ত্রী!
অনলাইন ডেস্ক
স্বামীর যে দোষে সুপ্রিম কোর্টে গেলেন স্ত্রী!

স্বামী দিনের বেশিরভাগ সময় পর্নোগ্রাফি দেখেন। পর্নো সাইট বন্ধ করার দাবিতে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হলেন এক নারী! ঘটনাটি ঘটেছে ভারতের দিল্লিতে।

ওই নারী জানিয়েছেন, দিনের বেশিরভাগ সময়ই স্বামী পর্নো ছবি দেখেন। যার ফলে দৈনন্দিন কাজে ব্যাহত হচ্ছে। এমনকি বৈবাহিক সম্পর্কেও চিড় ধরছে তাঁদের।

তাঁর অভিযোগ, বর্তমানে ইন্টারনেটে খুব সহজেই মিলছে পর্নো ছবি ও ভিডিও। যার ফলে তাঁর স্বামী সারাদিন সেগুলিই দেখছেন। স্বামীর বিরুদ্ধে অভিযোগ জানানোর পাশাপাশি ওই নারীর দাবি, অবিলম্বে পর্নো সাইটগুলি বন্ধ করা হোক। তার কথায়, তার স্বামী একজন অভিজ্ঞ মানুষ। তারপরেও তিনি যেভাবে পর্নোগ্রাফিতে আসক্ত হয়ে পড়েছেন। তাতে তিনি চিন্তিত যে এগুলি কীভাবে কিশোর ও যুবমনে প্রভাব ফেলছে। তাই এই পর্নো সাইটগুলি বন্ধ করার জন্য সুপ্রিম কোর্টের কাছে আবেদন জানিয়েছেন তিনি।

এই বিষয়ে দেশটির সর্বোচ্চ আদালতের বক্তব্য ছিল, ওই ওয়েবসাইটগুলি শুধুমাত্র টাকা কামানোর লোভেই এই ধরনের পর্নোগ্রাফি বাজারে ছড়িয়ে দিচ্ছে। কোন অজুহাত না দিয়ে সরকারের উচিত এই বিষয়ে তথ্যপ্রযুক্তিবিদদের সঙ্গে আলোচনা বসে এই ধরনের ওয়েবসাইটগুলি বন্ধ করার ব্যবস্থা করা। ভারতীয় আইন মোতাবেক এই ধরনের ঘটনা কখনই মেনে নেওয়া যায় না। তাই এই ধরনের ওয়েবসাইট তাড়াতাড়ি বন্ধ করতে হবে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

up-arrow