Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭
প্রকাশ : ২২ ফেব্রুয়ারি, ২০১৭ ১১:২৯ অনলাইন ভার্সন
আপডেট : ২২ ফেব্রুয়ারি, ২০১৭ ১৫:৫৫
প্রেমিকার কাঁধে হাত, জরিমানা ২০০ টাকা!
অনলাইন ডেস্ক
প্রেমিকার কাঁধে হাত, জরিমানা ২০০ টাকা!
প্রতীকী ছবি

কেন কাঁধে হাত দিয়ে বসেছিলেন প্রেমিক যুগল। পুলিশ সে কথার জবাব তো চাইলই, উল্টো কাছাকাছি বসার জন্য ২০০ টাকা জরিমানাও দিতে হল তাঁদের।

ভ্যালেন্টাইনস ডে–র ঠিক এক সপ্তাহের মাথায় ভারতের কেরালার তিরুঅনন্তপূরমের একটি পার্কে এ ঘটনা ঘটে।

কেরালার তিরুঅনন্তপূরমের একটি পার্কে ওদিন সকাল ১১–টার পর এসে বসেছিলেন আরতি ও বিষ্ণু নামের প্রেমিক যুগল। কিছুই করেননি, একে অপরের কাঁধে হাত রেখে বসে কথা বলছিলেন। হঠাৎই তাঁদের দিকে এগিয়ে আসেন বেশ কয়েকজন মহিলা পুলিশ কর্মী। তাঁদের থানায় যেতে বলেন। ওঁরা থানায় যাননি। বদলে বিষ্ণু নিজের ফোনে ফেসবুক লাইভ অন করে দেন। সেখানে সবাই দেখতে শুরু করে, কীভাবে অকারণে হেনস্থা করা হচ্ছে এঁদের দুজনকে।  

নারী পুলিশকে বিষ্ণু প্রশ্ন করেন, আমরা কী অপরাধ করেছি, যাঁর জন্য আমরা থানায় যাব। পুলিশ জানায়, সবার সামনে আপনারা অশ্লীল কাজকর্ম করছেন। বিষ্ণু প্রশ্ন করেন, এতে অশ্লীলতার কি হল!‌ আমরা কি চুমু খেয়েছি?‌ আমরা কি জড়িয়ে ধরেছি?‌ এখানে কী ক্যামেরা আছে?‌ এই প্রশ্নের একটিরও উত্তর দিতে পারেনি পুলিশ। এরপর পার্ক থেকে এঁদের নিয়ে যাওয়া হয় থানায়। সেখানে ২০০ টাকা জরিমানা দিয়ে মুক্তি মেলে।  

যদিও গোটা ঘটনার দায় পুলিশ নিতেই চাইছে না। বলা হয়েছে, নিজে থেকে নয়, নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতেই পার্ক থেকে আটক করা হয়েছিল ওই যুগলকে। ওঁরা পার্কের পরিবেশ খারাপ করছিলেন। সেই জন্যই পুলিশ ধরে নিয়ে এসেছিল।  


বিডি প্রতিদিন/২২ ফেব্রুয়ারি ২০১৭/হিমেল

আপনার মন্তব্য

up-arrow