Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭
প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি, ২০১৭ ১১:০১ অনলাইন ভার্সন
আপডেট : ২৬ ফেব্রুয়ারি, ২০১৭ ১৫:২২
১ কোটি ডলারের লটারি জিতে বিপাকে বিজয়িনী!
অনলাইন ডেস্ক
১ কোটি ডলারের লটারি জিতে বিপাকে বিজয়িনী!

লটারিতে জিতেছিলেন ১ কোটি ডলার। ভেবেছিলেন জীবন হবে আনন্দের।

কিন্তু ফল হল তার সম্পূর্ন উল্টো। কারণ এই লটারি জেতার পর তার জীবন আরও কঠিন হয়ে পড়ল। বলছিলাম ব্রিটেনের বাসিন্দা জেন পার্কের কথা। যিনি কিনা মাত্র ১৭ বছর বয়সে ১ কোটি ডলার লটারিতে জেতেন।

জানা যায়, লটারির সেই বিপুল পরিমান অর্থ অনেকটাই বদলে যায় জীবন। কারণ তিনি ছিলেন গোটা ইউরোপের সবচেয়ে কমবয়সের লটারি বিজেতা। সেই জন্যই টিভিতে, সংবাদ মাধ্যমে তার নামও ছড়িয়ে পড়ে। বেশ কয়েকটি রিয়েলিটি শোতেও দেখা গিয়েছিল তাকে।  

কিন্তু প্রথম বিরক্তিকর ঘটনাটি ঘটে গত অক্টোবর মাসের ৩ তারিখে। এডিনবরার রাস্তায় একটি ম্যাকডোনাল্ডস এর সামনে দিয়েও নিজের বিএমডাব্লিউ নিয়ে যাচ্ছিলেন জেন। কিন্তু পুলিশ অভিযোগ করে, সেই রাতে জেন স্বাভাবিকের থেকে প্রায় ৩ গুন বেশি মদ খেয়েছিলেন। সেই অভিযোগর ভিত্তিতে আদালতে মামলাও রুজু হয়। কিন্তু আদালতের শুনানি চলাকালীনই যখন রাস্তার সিসিটিভি ফুটেজ খোঁজার চেষ্টা করা হয়, দেখা যায় কেউ একজন সেই একটি সিসিটিভির ফুটেজ নষ্ট করে দিয়েছে।  

জেন নিজে মনে করছেন, তার লটারি জেতার বিষয়টি সহ্য করতে না পেরেই এই প্রমাণ মুছে দেওয়া হয়েছে। কারণ তিনি নির্দোষ। জেনের আইনজীবীও বলেছেন, সিসিটিভি ফুটেজ না পেলে তার দোষ প্রমাণ করা সম্ভব নয়। জেনি বাধ্য হয়েই তাই লটারি সংস্থাকে লিখেছেন, "আপনারা লটারি জেতার বয়স ঠিক করুন। আমার বয়সের কেউ লটারি জিতলে তাঁর ভবিষ্যৎ একেবারে নষ্ট হয়ে যাবে। "   
 


বিডি-প্রতিদিন/ ২৬ ফেব্রুয়ারি, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১০

আপনার মন্তব্য

up-arrow