Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭
প্রকাশ : ৬ মার্চ, ২০১৭ ০২:২১ অনলাইন ভার্সন
আপডেট : ৬ মার্চ, ২০১৭ ১১:০৩
আকাশে ছায়া মানুষের ভেসে বেড়ানো নিয়ে তোলপাড়! (ভিডিও)
অনলাইন ডেস্ক
আকাশে ছায়া মানুষের ভেসে বেড়ানো নিয়ে তোলপাড়! (ভিডিও)

আকাশে ভেসে বেড়াচ্ছে আস্ত মানুষের ছায়া! যা দেখে চোখ কপালে উঠেছিল জনতার। ভোজবাজি নাকি কোন অলৌকিক ঘটনা! সাধারণ মানুষকে বিস্মিত করেই মানুষ আকৃতির মস্ত ছায়া ভাসল জাম্বিয়ার আকাশে।

জানা যাচ্ছে, কিটওয়ে শহরের এক শপিংমলের মাথায় ভাসতে দেখা যায় এই মানুষের ছায়াকে৷ স্বভাবতই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে মানুষের মধ্যে। হিড়িক পড়ে যায় ছবি তোলার৷ কিন্তু সত্যিই কি মানুষের ছায়া উপরে ভেসে বেড়াতে পারে? সে প্রশ্নই এখন ভাবিয়ে তুলেছে বিশেষজ্ঞদের। হ্যারি পটারের কল্পবিজ্ঞানের গল্পের ঘটনা যে এভাবে বাস্তব হয়ে উঠতে পারে, তা ভাবেননি অনেকেই৷ প্রকৃতির খেয়ালেই তৈরি হয়েছে এই ছায়ামানুষ৷ বিশেষজ্ঞদের ধারণা, মেঘের দল জমাট বেঁধেই এ জিনিস তৈরি করেছে।

প্রতক্ষ্যদর্শীরা জানাচ্ছেন, প্রায় ১০০ মিটার লম্বা ছিল এই ছায়া৷ শপিংমলের উপরের আকাশে প্রায় আধঘণ্টা ধরে দেখা গিয়েছে সেটিকে। ছায়া দেখার সঙ্গে সঙ্গেই অনেকে তার পুজা করা শুরু করে দেন। কেননা তাঁদের বিশ্বাস, এ ভগবানেরই কাজ। অনেকে আবার এই ধরনের ঘটনায় ভয় পেয়ে দৌড়াদৌড়ি করতে শুরু করেন। গোটা ঘটনা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ছড়িয়ে পড়েছে গোটা বিশ্বে৷ এরকম অদ্ভুত ঘটনায় তোলপাড় পড়েছে পুরো দুনিয়াতেই। সূত্র: সংবাদ প্রতিদিন।

 বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

up-arrow