Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭

ঢাকা, বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭
প্রকাশ : ১৭ মার্চ, ২০১৭ ২২:৪৪ অনলাইন ভার্সন
আপডেট : ১৮ মার্চ, ২০১৭ ০৯:০৫
মুম্বাইয়ের ফ্ল্যাটে গণধর্ষণ, পালাতে ৬তলা থেকে ঝাঁপ যুবতীর!
অনলাইন ডেস্ক
মুম্বাইয়ের ফ্ল্যাটে গণধর্ষণ, পালাতে ৬তলা থেকে ঝাঁপ যুবতীর!
প্রতীকী ছবি

চাকরির প্রলোভন দেখিয়ে ফ্ল্যাটে ডেকে রাতভর গণধর্ষণ করা হল এক যুবতীকে। ভোররাতে ওই যুবতী পালাতে গিয়ে বহুতল থেকে ঝাঁপ দেন।

এ ঘটনায় মারাত্মক জখম হন তিনি। ঘটনাস্থল থেকে পুলিশই তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। দক্ষিণ মুম্বাইয়ের পাইধনির এই ঘটনায় শুক্রবার অভিযুক্ত ২ যুবককে পুলিশ গ্রেফতার করেছে।

শুক্রবার ভোরে পাইধোনির একটি বহুতলের নালার সামনে এক যুবতীকে পড়ে কাতরাতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। ঘটনাস্থলে পুলিশ আসার পরেই গণধর্ষণের খবর প্রকাশ্যে আসে।

পুলিশ সূত্রে জানা গেছে, যে দুই যুবক মিলে ওই যুবতীকে ধর্ষণ করে, তাদের একজন পূর্বপরিচিত। সেই পরিচিত যুবকের সঙ্গেই বৃহস্পতিবার রাতে দক্ষিণ মুম্বাইয়ের ওই ফ্ল্যাটে এসেছিল। সেখানে তারা একসঙ্গে ডিনারও করে।  

এরপর রাতভর ওই দুই যুবক মিলে তাঁকে ধর্ষণ করে।

ভোররাতে অভিযুক্তরা ঘুমিয়ে পড়লে, নিগৃহীতা যুবতী পালানোর চেষ্টা করেন। তখনই ছয় তলার উপর থেকে সোজা নীচে ঝাঁপ মারেন। মারাত্মক চোট পাওয়ায়, সেখান থেকে উঠে পালাতে পারেননি। সকাল পর্যন্ত সেখানেই নালার পাশে পড়েছিলেন। পরে পুলিশই তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

পুলিশের কাছে লিখিত অভিযোগে ওই যুবতী আরও জানিয়েছেন, দিন দশেক আগে পরিচিত যুবকের সঙ্গেই তিনি উত্তরপ্রদেশ থেকে মুম্বাইয়ে আসেন। চাকরি পাইয়ে দেওয়ার নামে করে তাকে মুম্বাইয়ে আনা হয়। বাড়ি ভাড়া নিয়ে থানের ভিওয়ান্ডিতে উঠেছিলেন। সেখানে পূর্বপরিচিত ওই যুবক আগেও একবার তাকে ধর্ষণ করেছে বলে অভিযোগ করেন।

পুলিশ জানিয়েছে, অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। অভিযুক্ত দুই যুবককে গ্রেফতার করে জেরা চলেছে।

 


বিডি-প্রতিদিন/ ১৭ মার্চ, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-২১

আপনার মন্তব্য

up-arrow