২৬ এপ্রিল, ২০১৭ ২০:১৩

৩০০ বারের বেশি হাঁচি দিয়ে ভাইরাল, অতঃপর অসুস্থ (ভিডিও)

অনলাইন ডেস্ক

৩০০ বারের বেশি হাঁচি দিয়ে ভাইরাল, অতঃপর অসুস্থ (ভিডিও)

জাপানের একজন তরুণ ইউটিউবার ট্যান। তবে তার চ্যানেলটিতে তেমন দর্শক নেই । কিন্তু হঠাৎই যেন হিট তার চ্যানেল! কারণ এমনই একটি ভিডিও আপলোড হয়েছে তার চ্যানেলে। সাথে হিট ট্যান নিজেও। ভিডিওটিতে দেখা যায়, জোর করে একের পর এক হাঁচি দিচ্ছেন ট্যান। দশ-বিশ বা শতবার নয়, তিনি তিন'শ বারের বেশি হাঁচি দিলেন। আর এই ভিডিওটি হয়ে গেল ভাইরাল।  

এ ব্যাপারে পরে এক সংবাদমাধ্যমকে ট্যান বললেন, এই পৃথিবীর কাছে আমি লজ্জিত হতে চাই না। কিন্তু আমার এ ভিডিও বিশ্বে আলোড়ন তুলেছে। 

গোটা ভিডিওতে ট্যান অ্যানিমেশন সিরিজ ড্রাগন বল এর থিম আনার চেষ্টা করলেন। ওই সিরিজের একটি পর্বে প্রতিটা শব্দ উচ্চারণের আগে তিনি একবার করে হাঁচি দিলেন। জোরপূর্বক এ কাজটি করলেন তিনি। একটি টিস্যু চোখা করে নাকের বিশেষ অংশে খোঁচা দিতে থাকলেন আর অনবরত হাঁচি আসতে থাকল তার।  

তবে ঘটনা এখানেই শেষ না! এই কাজের জন্য মূল্যও দিতে হয়েছে ট্যানকে। টানা দুই দিন ধরে এতবার হাঁচি দেওয়ার শুটিং করে হয়ে অসুস্থ হয়ে পড়েছেন তিনি। গলায় প্রচণ্ড ব্যথা আর জ্বর নিয়ে বিছানায় ঠাঁই হয়েছে তার। হাঁচি দিতে বেশ বেগ পেতে হয়। তীব্র বেগে নাক-মুখ দিয়ে বাতাস বেরিয়ে আসে। এ কাজ খুব বেশি বার করা যায় না।  

সাবধান! এই কাজ আবার কেউ বাসায় করতে যাবেন না। দেখুন ভিডিও

 

বিডি-প্রতিদিন/২৬ এপ্রিল, ২০১৭/ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর