২৮ এপ্রিল, ২০১৭ ১৭:০৪

স্পাইডারম্যানও তার কাছে শিশু! (ভিডিও)

অনলাইন ডেস্ক

স্পাইডারম্যানও তার কাছে শিশু! (ভিডিও)

নাম আরাত হোসেইনি। বয়স তার মাত্র সাড়ে তিন বছর।  বাস— ইরানের বাবোল শহরে। ইনস্টাগ্রামের এক ভিডিওতে আরাতের যে অদ্ভুত কীর্তি দেখা গেছে, তাতে মনে হচ্ছে স্বয়ং স্পাইডারম্যানও তার কাছে নেহাত শিশু! এরইমধ্যে রীতিমতো সেলিব্রেটি বনে গেছে শিশুটি। সোশ্যাল মিডিয়ায় জয়জয়কার ছোট্ট শিশুটির। ইনস্টাগ্রামে তার ফলোয়ার সংখ্যা ছাড়িয়েছে ৮ লক্ষ ৭ হাজারেরও বেশি।

সাড়ে তিন বছরের ছোট্ট শিশুটি ১০ ফুট উচ্চতার দেয়াল বেয়ে উঠে পড়ে তরতর করে। কিন্তু, স্পাইডারম্যানের মতো তার হাত দিয়ে মাকড়সার জাল বের হয় না। খালি হাত-পায়েই এই অদ্ভুত কাণ্ড করে সে। 

ভিডিও:
এ ছাড়াও, জিমন্যাস্টিকস-এর নানা মুভ করে অবলীলায়। জনপ্রিয় এক আন্তর্জাতিক সংবাদমাধ্যমকে আরাতের বাবা মহম্মদ জানিয়েছেন যে, মাত্র দেড় বছর বয়সেই জিমন্যাস্টিকসের প্রতি তার সন্তানের সহজাত প্রতিভা লক্ষ্য করেন তিনি। একদিন হঠাৎই তার একটি আঙুল ধরে আরাত খুব ধীরে মাটি থেকে নিজের শরীর উঠিয়ে আনে। এতটুকু বাচ্চার হাতের এমন জোর দেখে বেশ আশ্চর্য হন মহম্মদ। কিন্তু বয়স নেহাতই খুব কম হওয়ায় আরাতকে জিমন্যাস্টিকসের ট্রেনিং-এ ভর্তি করাননি মহম্মদ। বাড়িতে নিজেই অল্প-বিস্তর প্রশিক্ষণ দিতে শুরু করেন। সেই সব ভিডিও আপলোড করেন সোশ্যাল মিডিয়ায়। 

আন্তর্জাতিক স্তরের টেলিভিশন প্রোগ্রামে অংশগ্রহণ করে দর্শকদের তাক লাগিয়ে দেয় 'ক্ষুদে মাকড়সা' আরাত। আরাতের বাবা স্বপ্ন দেখেন, কোনও একদিন তার আরাত অলিম্পিকে যাবে।

ভিডিও:

বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর