২২ মে, ২০১৭ ০৯:৩২

নাচতে নারাজ নারী ড্যান্সারকে চড়, অতঃপর...

অনলাইন ডেস্ক

নাচতে নারাজ নারী ড্যান্সারকে চড়, অতঃপর...

আত্মপ্রকাশের একটা মাধ্যম হল নৃত্য। একঘেঁয়েমি দূর করতে দারুন কার্যকর এই শিল্প। কোনো যুগলের নাচ অনেক সময় তৈরি করে রোম্যান্টিক মুহূর্ত তৈরি করে। কিন্তু নৃত্য নিয়ে কোনো জবরদস্তি যে খাটে না তার একটা ঘটনা প্রকাশ্যে এলো।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে, এক জায়গায় অনেকেই একসঙ্গে নাচছেন। সেটা সম্ভবত নাইটক্লাব হতে পারে। সেখানে আচমকাই এক ব্যক্তি একজন নারী ড্যান্সারকে জোর করে তাঁর সঙ্গে নাচার জন্য টানাহ্যাঁচড়া শুরু করেন। কিন্তু সেই নারী রাজি না হওয়ায় ওই ব্যক্তি তার গালে চড় কষে দেন।

এরপর যা হলো তা হয়তো ভুলে কল্পনা করেননি ওই ব্যক্তি। পরক্ষণে ওই নারী তাকে একের পর এক কিল-ঘুষি মারতে শুরু করলেন। অবস্থা এমন হয়ে দাঁড়ালো যে তাকে কেউ আর আটকাতে পারে না। মার খেতে খেতে ওই ব্যক্তি মাটিতে লুটিয়ে পড়েন। তারপরও মারধর করতে থাকেন ওই নারী।

ধারণা করা হচ্ছে, ওই ব্যক্তি মাদকাসক্ত ছিলেন, যে কারণে নারীর সঙ্গে পেরে উঠছিলেন না। শুধু তাই নয়, প্রথম চড়ের পর কোনো আঘাতই আর নারীকে করতে পারেনি ওই ব্যক্তি।

 

Pakistani macho-man gets taste of Kung-Fu fighting as he woos a Chinese dancer at one of the sleazy joints in Punjab pic.twitter.com/RpSmW1CPkr

— Tarek Fatah (@TarekFatah) May 18, 2017

বিডি-প্রতিদিন/২২ মে, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর