২৪ মে, ২০১৭ ১৮:১৬

ধোঁকা দেওয়ায় শোয়েবের সঙ্গে ওয়াসিম আকরামের ধস্তাধস্তি!(ভিডিও)

অনলাইন ডেস্ক

ধোঁকা দেওয়ায় শোয়েবের সঙ্গে ওয়াসিম আকরামের ধস্তাধস্তি!(ভিডিও)

ছবির দুইজনকে চিনতে পারেন কি? ওয়াসিম আকরাম ও শোয়েব আক্তার। এক সময় তারা জুটি বেঁধে ২২ গজে কাঁপন ধরিয়েছেন। এখন তাদের সেই রিভার স্যুইং কিংবা ভয়ংকর গতি ক্রিকেট মাঠে দেখা না গেলেও দর্শক মাতাতে এখনও কম যান না এই দুই পাকিস্তানি তারকা।

তবে ছবিতে তাদের যেভাবে দেখা যাচ্ছে সেটা হয়তো কেউ কেউ বিশ্বাস করছেন না। না করায় স্বাভাবিক। তবে সত্যি কিন্তু এমনটা ঘটনার মুখোমুখি হয়েছেন ওয়াসিম ও শোয়েব। আর সেটা টিভি পর্দায়। ভাবছেন, আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের পর এবার কি তাহলে দু’জনে অভিনয় জগতে পা রাখলেন! ভারতের সঙ্গে এই দুই পাক ক্রিকেটারের সম্পর্ক বরাবরই খুব ভাল। বলিউডের প্রতি তাঁর গভীর অনুরাগের কথা অনেক আগেই জানিয়েছিলেন শোয়েব আখতার। আর ওয়াসিম আকরামের গ্ল্যামার ও সৌন্দর্য কোনো বলিউড নায়কের চেয়ে কিছু কম নয়।

তবে বলিউডে নয়, পাকিস্তানের একটি রিয়েলিটি গেম শো-এ দেখা যাবে ওয়াসিক-শোয়েব জুটিকে। শো-এর নাম ‘জিও খেলো পাকিস্তান’। ইতিমধ্যেই এই শো-এর প্রমোশনাল ভিডিওগুলো মন জয় করে নিয়েছে লক্ষ লক্ষ দর্শকের। পাকিস্তানের এই দুই প্রাক্তন পেসার কৌতুক অভিনেতা হিসেবেও বেশ নজর কেড়েছেন এই ভিডিওগুলির দৌলতে। সোশ্যাল মিডিয়ায় ‘জিও খেলো পাকিস্তান’-এর প্রমোশনাল ভিডিওগুলি রীতিমতো ভাইরাল হয়ে গেছে। যেখানে বাকির টাকা দিতে না পেরে একটি মুরগী দিয়ে ধোঁকা দেন শোয়েব। যখন মুরগীটি ওয়াসিমের হাতে তুলে দেন, তখন বলেন এটি সোনার ডিম পাড়ে। কিন্তু কিছুদিন পেরিয়ে গেলেও সেটা সোনার ডিম তো দূরের কথা সাধারণ ডিমও পাড়ে না। পরে শোয়েবকে হাতে পেয়ে তাকে ধস্তাধস্তি করেন ওয়াসিম। তখন শোয়েব ওই শোয়ের ছবি দেখান।

 


বিডি-প্রতিদিন/২৪ মে, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর