২৫ মে, ২০১৭ ১০:৩২

ট্রাম্পকে অপহরণ, অভিযানে নেমেছে পুলিশ!

অনলাইন ডেস্ক

ট্রাম্পকে অপহরণ, অভিযানে নেমেছে পুলিশ!

শিরোনাম দেখে চোখ কপালে উঠেছে নিশ্চয়। উঠারই যে কথা, কারণ নামটা যে ট্রাম্প। যে কিনা কিনা বিশ্বের ক্ষমতাধর দেশের প্রেসিডেন্ট! তবে যা ভাবছেন তা ঠিক নয়। নাম ট্রাম্প হলেও এনি মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প নন। ইনি হলেন একটি কুকুর। বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে এক নিরাপত্তারক্ষীর সঙ্গে ইনি হাঁটতে বের হন। এরপর থেকে আর খোঁজ নেই তার।

ভারতের উত্তর দিল্লির রূপনগরের ঘটনা। ট্রাম্পের মালিক হলেন মহেন্দ্রনাথ নামে স্থানীয় এক বাসিন্দা। তিনি তাঁর এলাকার এক নিরাপত্তারক্ষীকে বলেন, ট্রাম্পকে একটু হাঁটিয়ে নিয়ে আসতে।

নিরাপত্তারক্ষী পরে দাবি করেন, তিনি যখন কুকুরটিকে নিয়ে হাঁটছিলেন, তখন একটি গাড়িতে করে দু'জন এসে কুকুরটিকে ছিনিয়ে গাড়িতে তুলে নিয়ে যায়। তিনি ওই গাড়িতে পাকড়ায়ের চেষ্টা করেন কিন্তু চলন্ত গাড়িতে উঠে পড়া তো মুখের কথা নয়। তাঁর হাতে পায়ে চোট লেগেছে বলে পুলিশ জানিয়েছে।

রাস্তায় সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তদের সনাক্ত করার চেষ্টা করছে পুলিশ। গাড়িটি দেখা গেলেও তার নম্বর প্লেট দেখা যাচ্ছে না।

মহেন্দ্রনাথ জানিয়েছেন, ট্রাম্প নেহাত কচি নয়, তার বয়স ৯ বছর, চোখেও কম দেখে। তবু প্রিয় কুকুরের জন্য ১১ হাজার রুপি পুরস্কার ঘোষণা করেছেন তিনি। সূত্র: এবিপি আনন্দ

বিডি-প্রতিদিন/২৫ মে, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর